‘মহড়া’ দিতে গিয়ে ধাওয়া খেয়ে পালাল ‘আসল বিএনপি’


261 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘মহড়া’ দিতে গিয়ে ধাওয়া খেয়ে পালাল ‘আসল বিএনপি’
জানুয়ারি ১৭, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
‘দলীয় বিপ্লবের মহড়া’ দিতে গিয়ে আবারও বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীদের ধাওয়া খেয়ে পালিয়েছেন ‘আসল বিএনপি’র নেতা-কর্মীরা।

রোববার বিকেল পৌনে ৪টার দিকে ‘দলীয় বিপ্লবের মহড়া’ লেখা ব্যানার নিয়ে মিছিল নিয়ে নয়াপল্টনের দলীয় কার্যালয়ের দিকে যান ‘আসল বিএনপি’র নেতাকর্মীরা। মিছিলটি আনন্দ ভবন কমিউনিটি সেন্টারের সামনে আসার পর ছাত্রদলের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে ধাওয়া করলে তারা পারিয়ে যান।

পরে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা ‘আসল বিএনপি’র নেতাকর্মীদের সঙ্গে থাকা একটি পিকআপ ভ্যান ভাঙচুর করেন এবং তাতে আগুন ধরিয়ে দেন।

এর আগে গত ২ জানুয়ারি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ‘দখল’ করতে গিয়ে আরেকবার বিএনপি নেতাকর্মীদের হাতে মার খেয়ে পালান ‘আসল বিএনপি’র দাবিদার নেতাকর্মীরা।

এরপর বিকেল সাড়ে ৪টায় বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ‘আসল বিএনপি’র সমালোচনা করেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি ‘আসল বিএনপি’র নয়াপল্টনের দলীয় কার্যালয় অভিমুখে এই ‘দলীয় বিপ্লবের মহড়া’র নিন্দা জানান।

জানতে চাইলে ‘আসল বিএনপি’র উদ্যোক্তা কামরুল হাসান নাসিম সমকালকে জানান, দলীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী জনতার ‘উচ্চ আদালত’ বসবে। এই ‘উচ্চ আদালতের মহড়া’ দিতে গিয়েছিলেন তারা।

‘আসল বিএনপি’র নেতাকর্মীদের সঙ্গে থাকা ‘সাংস্কৃতিক পিকআপে’র লাউড স্পিকারে নেতাকর্মীরা কবিতা আবৃত্তি করছিলেন জানিয়ে তিনি বলেন,  ‘কিছু পথভ্রষ্ট নেতাকর্মী কেন আমাদের মহড়ায় আক্রমণ করলো তা বোধগম্য নয়।’ এ বিষয়ে আলাপ আলোচনা করে পরবর্তী সময়ে মামলা করা হতে পারে বলেও জানান তিনি।