মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ


104 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ
জুলাই ৮, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মাদকদ্রব্য কেনার টাকা না পেয়ে রাজশাহীর গোদাগাড়ীতে এক যুবক তার মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সেলিনা বেগম (৫০)। তার স্বামীর নাম শাহাবুদ্দিন মাস্টার। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে আবদুস সালেক (৩২) পলাতক। উচ্চশিক্ষিত সালেক দীর্ঘদিন ধরেই মাদকসেবন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। তখন নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান। কিন্তু মা টাকা দিতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর সালেক মায়ের গলায় রশি পেঁচিয়ে মরদেহ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করেন, যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। আবার মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থল পড়ে ছিল হাতুড়িও। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। আর মরদেহ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হয়। পরে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সালেকের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হবে।