মাগুরায় ডাকাতদের মধ্যে ‘গোলাগুলিতে’ দুজন নিহত


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাগুরায় ডাকাতদের মধ্যে ‘গোলাগুলিতে’ দুজন নিহত
আগস্ট ২৫, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
মাগুরা সদরের রাউতড়া গ্রামের মাঠে আজ শনিবার ভোররাতে গোলাগুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের ভাষ্য, নিহত দুই ব্যক্তি ডাকাত দলের সদস্য ছিলেন। ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে তাঁরা নিহত হন বলে মনে করা হচ্ছে। পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় রাউতড়ার মাঠ থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন মাগুরা সদর উপজেলার ভাবনহাটি গ্রামের শাহাদত হোসেন মোল্যার ছেলে সিবাদুল ইসলাম ওরফে সিবা (৪২) ও যশোরের নরসিংহপুর এলাকার নুর নবী মোল্যার ছেলে কামাল হোসেন মোল্যা (৩২)।

তারিকুল ইসলামের তথ্যমতে, রাউতড়া গ্রামের মাঠের মধ্যে ডাকাতির মাল ভাগাভাগি নিয়ে আজ ভোররাত চারটার দিকে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাঁদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তিরা আন্তজেলা ডাকাত দলের সদস্য ছিলেন। নিহত সিবাদুলের বিরুদ্ধে আটটি ও কামালের বিরুদ্ধে পাঁচটি ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে সাতটি গুলির খোসা, চারটি রামদাসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তিদের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।