মাগুরায় সাতক্ষীরাগামী সংগ্রাম পিরবহন থেকে ৮ কেজি স্বর্ণসহ আটক ৩


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাগুরায় সাতক্ষীরাগামী সংগ্রাম পিরবহন থেকে ৮ কেজি স্বর্ণসহ আটক ৩
আগস্ট ২৬, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাগুরা প্রতিনিধি :
মাগুরায় সাড়ে তিন কোটি টাকার ৮০টি স্বর্ণের বারসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা শহরের পিটিআই স্কুলের সামনে তিন বাসযাত্রীর দেহ তল্লাশি করে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সদর থানা পুলিশ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে আটক তিন পাচারকারী হলো, মানিকগঞ্জের  ঘিওর উপজেলার মাশাইল গ্রামের সুবোধ শীল (৩২), মানিকগঞ্জ সদরের ঘোনা গ্রামের সুখ শীলের পুত্র নিরঞ্জন শীল (৩৪) ও  ঢাকার সাভার উপজেলার বনগাঁও গ্রামের চিত্তরঞ্জন শীলের পুত্র সুমন শীল (৩০)।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৫টার দিকে সদর থানা পুলিশ মাগুরা শহরের পিটিআই স্কুলের সামনে সাতক্ষীরাগামী সংগ্রাম পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়। এ সময় সুবোধ, নিরঞ্জন ও সুমন নামে তিন যাত্রীর দেহ তল্লাশি করে বেল্টের নীচে বিশেষ কায়দায় লুকিয়ে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রতিটি ১০০ গ্রাম ওজনের ৮০টি বারের মোট ওজন আট কেজি। এর আগে একাধিকবার ঢাকা থেকে সাতক্ষীরায় এভাবে স্বর্ণের চালান নিয়ে গেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে পাচারকারীরা।

পুলিশ সুপার আরও জানান, প্রতিটি বারের গায়ে দুবাই কথাটি খোদাই করা ছিল। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য সাড়ে তিন কোটি টাকা। পাচারকারীরা জানিয়েছে, বাইতুল মোকারম থেকে দোহার নবাবগঞ্জ এলাকার মরু নামে এক ব্যক্তি সোনার বারগুলো সাতক্ষীরার দাদু নামে একজনের কাছে পৌছে দেওয়ার জন্য তাদের সঙ্গে ১৫ হাজার টাকায় চুক্তি করেছিল।