মাছরাঙা টেলিভিশনে ডা: এবাদুল্লাহ’র লাইভ স্বাক্ষাতকার রোববার


629 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাছরাঙা টেলিভিশনে ডা: এবাদুল্লাহ’র লাইভ স্বাক্ষাতকার রোববার
অক্টোবর ২৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
দশ টাকার ডাক্তার (এমবিবিএস) মো: এবাদুল্লাহ। ৩০ অক্টোবর রোববার সকাল ৭ টায় মাছরাঙা টেলিভিশনের পর্দায় দেখা যাবে সাতক্ষীরার কৃতিসন্তান সাবেক সিভিল সার্জন ডা: মো: এবাদুল্লাহ’র লাইভ স্বাক্ষাতকার। স্বাক্ষাতকারটি দেখার জন্য সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে দর্শকদেরকে অনুরোধ জানানো হয়েছে।

প্রায় ৩৭ বছর যাবত নামমাত্র ফি নিয়ে সাতক্ষীরার হতদরিদ্র মানুষের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন সাতক্ষীরার কৃতিসন্তান সাবেক সিভিল সার্জন ডা: মো: এবাদুল্লাহ। জেলার হাজার হাজার রোগী মহান এই চিকিৎসকের সেবা পেয়ে আজ সুস্থ জীবন যাপন করছেন। শুধু হতদরিদ্র নয়, সব মহলের কাছে অতি পরিচিত নাম দশ টাকার ডা: মো: এবাদুল্লাহ।

বর্তমানযুগে সব কিছুর দাম বেড়েছে। কিন্তু বাড়েনি ডা: মো: এবাদুল্লাহ’র চিকিৎসা পরামর্শ ফি। টাকা নয়, দরিদ্র-অসহায়-গরীব মানুষের সেবা করে যাওয়াই যেনো তার কাছে বড় তৃপ্তি।  মহান এই মানুষটি প্রাকটিস শুরুর পর প্রায় ৩০ বছর ধরে মাত্র ৫ টাকা ফি নিয়ে মানুষের চিকিৎসা সেবা দিয়ে গেছেন। ২০১০ সালে সাতক্ষীরার সিভিল সার্জন থাকাকালীন সময়ে তিনি অবসর গ্রহণ করেন। এর পর ৫ টাকা থেকে ফি বাড়িয়ে করেছেন মাত্র ১০ টাকা। সাতক্ষীরা শহরের পাকাপুলের পাশে খান মাকের্টস্থ “নওয়াব ক্লিনিকে” বসে তিনি মানুষের সেবা করে যাচ্ছেন।

সাতক্ষীরার সাবেক সিভিল সার্জন ডা: মো: এবাদুল্লাহকে নিয়ে সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে হৈ-চৈ পড়ে যায়। মাত্র দশ টাকার বিনিময়ে চিকিৎসা সেবা প্রদানের বিষয়টি নিয়ে দেশ-বিদেশের মানুষ রিতিমত হতবাক হন।

ডা: মো: এবাদুল্লাহ’র মানবসেবার বিষয়টি সম্প্রতি দেশের জনপ্রিয় বেসরকারি চ্যানেল “মাছরাঙা টেলিভিশন” কর্তৃপক্ষের নজরকাড়ে। মানবসেবায় ডা: এবাদুল্লাহ’র সেই অবদানের কথা বা কাহিনী দর্শক-শ্রোতাদের সামনে তুলে ধরতে মাছরাঙা টিভি’তে লাইভ স্বাক্ষাতকার নিতে তাকে ঢাকায় আমন্ত্রন জানিয়েছে টিভি চ্যানেলটি।

আজ ৩০ অক্টোবর রোববার সকাল ৭ টায় মাছরাঙা টেলিভিশনের পর্দায় দেখা যাবে ডা: মো: এবাদুল্লাহ’র লাইভ স্বাক্ষাতকার।