মাছরাঙা টেলিভিশনে শুক্রবার কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জ্জীর একক সঙ্গীতানুষ্ঠান


651 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাছরাঙা টেলিভিশনে শুক্রবার কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জ্জীর একক সঙ্গীতানুষ্ঠান
মে ১৫, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সুমন মুখার্জ্জী :
আগামী ১৭ মে শুক্রবার “ মাছরাঙা টেলিভিশনে ” সকাল ৭ টা থেকে সকাল ৮টা পর্যন্ত ( ঘন্টা ব্যাপী ) দক্ষিণবঙ্গের প্রখ্যাত কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জ্জীর একক সঙ্গীতানুষ্ঠান সম্প্রচারিত হবে। মাছরাঙা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠান “ রাঙা সকাল ”।

ওই অনুষ্ঠানে টেলিভিশনটির পক্ষ থেকে গুণি এই শিল্পীকে আমন্ত্রন জানানো হয়। সঙ্গীতানুষ্ঠানে কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জ্জীর সাথে যন্ত্রশিল্পী হিসেবে ছিলেন কিবোর্ডে রকি, তবলায় সেমসন ও গীটারে দীপু।

জনপ্রিয় কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জ্জী তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমার শুভাখাঙ্খী, ভক্ত, শ্রতা যারা আছেন আশাকরি শুক্রবার সকলে অনুষ্ঠানটি দেখবেন।

এপার বাংলার সন্ধ্যাকণ্ঠি হিসেবে খ্যাত চৈতালি মুখার্জ্জী। বয়েসে তরুণ এই কণ্ঠশিল্পীর নামের সাথে সবাই পরিচিত। একজন গুনিশিল্পী হিসেবে তার সুখ্যাতি রয়েছে পুরো দক্ষিণবঙ্গ জুড়ে। একজন ভালো কণ্ঠশিল্পী হিসেবে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তিনি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে একজন গুণিশিল্পী হিসেবে একাধিক সম্মাননা পয়েছেন। দেশের জন্য বয়ে এনেছেন একাধিক পুরস্কারও। সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার অজপাড়া-গাঁ বেউলা গ্রামের নামকরা পুরোহিত কাত্তিক মুখাজ্জীর ঘরে তার জম্ম। চৈতালী মুখার্জী একজন দক্ষ সাংস্কৃতিক সংগঠক। তার স্বামী টিটু চক্রবর্তীও দেশের একজন খ্যাতিমান সঙ্গীত পরিচালক।

#