মাঠে নামতে আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে


99 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাঠে নামতে আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে
সেপ্টেম্বর ২৫, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একদিকে যখন প্রায় প্রতি ম্যাচেই গোল পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, প্যারিসে লিওনেল মেসি সে তুলনায় অনেকটাই নিষ্প্রভ। পায়ের চোটের জন্য আগের ম্যাচে খেলতে পারেননি তিনি। পরের ম্যাচ থেকেও ছিটকে গেলেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। তবে ম্যানচেস্টার সিটির ম্যাচের আগে তাকে সুস্থ করে তুলতে চায় ক্লাব।

আবার ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে অলিম্পিক লিওঁর বিপক্ষে ম্যাচে ৭৫ মিনিটের সময় মেসিকে তুলে নিয়েছিলেন কোচ মরিসিয়ো পোচেত্তিনো। জানা গিয়েছিল, সেই ম্যাচে চোট পেয়েছেন মেসি। পরে এমআরআই করে দেখা যায় ঘটনা সত্যি।
ফলে বুধবার মেটজের বিরুদ্ধে তিনি খেলতে পারেননি। এবার জানা গেলো, মেসিকে মাঠে নামতে আরও অপেক্ষায় থাকতে হবে। শনিবার মন্তেপিয়ের বিরুদ্ধেও খেলা হচ্ছে না তার। দ্বিতীয় এমআরআই’র পর দেখা গেছে, মেসির বাঁ হাঁটুতে চোট রয়েছে এখনো। রবিবার তার ফের পরীক্ষা করা হবে।

পোচেত্তিনো বলেছেন, প্রত্যেক ফুটবলারকে গভীরভাবে নজর রাখছি আমরা। ম্যাচে কী হচ্ছে সে দিকে কড়া নজর থাকছে। মেসির যে হাঁটুতে সমস্যা হচ্ছে, সেটা লিওঁ’র ম্যাচেই বুঝতে পেরেছিলাম। প্রথমার্ধে ও দারুণ খেলেছে। দ্বিতীয়ার্ধে ওর ভালর জন্যেই ওকে তুলে নিয়েছিলাম।

রবিবার ফের মেসিকে পরীক্ষা করা হবে। আগামী সপ্তাহে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের মহা গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে মেসিদের। সিটির কোচ মেসির সাবেক গুরু পেপ গার্দিওলা। ওই ম্যাচে মেসিকে নামানোর মরিয়া চেষ্টা করছে ক্লাব।