মাঠে নেই জনপ্রতিনিধি, নিজেদের উদ্যোগে জীবাণুনাশক ছিটাচ্ছে এলাকার যুবকেরা


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাঠে নেই জনপ্রতিনিধি, নিজেদের উদ্যোগে জীবাণুনাশক ছিটাচ্ছে এলাকার যুবকেরা
মার্চ ২৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শহীদুজ্জামান শিমুল :
সাতক্ষীরা পৌরসভার বিভিন্ন এলাকায় নিজ উদ্যোগে জীবাণুনাশক স্প্রে ছিটাছেন এলাকার যুবকেরা।
শুক্রবার সকালে ৬ নং ওয়ার্ডের কুখরালী আমতলা, দক্ষিনপাড়া, পশ্চিমপাড়া, টাবরাডাঙ্গী সহ বেশ কয়েকটি এলাকায় মসজিদ গুলোতে জীবাণুনাশক ব্লিচিং পাউডার ছিটিয়েছে তারা।
গ্রামের সকল রাস্তাঘাট জীবাণুনাশক ও পরিষ্কার করতে তাদের নিজেদের উদ্যোগে এ কাজ করেন। এ ছাড়া নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে যারা বাসা থেকে বার হচ্ছে তাদের হাত ও শরীরে দেওয়া হচ্ছে জীবাণুনাশক স্প্রে। এবং বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আশার জন্য সবাইকে সর্তক করা হচ্ছে।
তারা জানান আমরা মানুষে জন্য কিছু করার সুযোগ পেয়েছি এজন্য নিজ জায়গা থেকে চিন্তা করে এ কাজ করে যাচ্ছি। আমরা এলাকার প্রতিটি বাড়িতে, রাস্তাঘাটে, ও মসজিদে জীবাণুনাশক ব্লিচিং পাউডার পানিতে মিশিয়ে
সকাল থেকে ছিটিয়েছি ।
আরও জানান এ বিপদের সময় প্রশাসন ছাড়া কোন জনপ্রতিনিরা মাঠে কাজ করছেনা
আমাদের এলাকার মানুষ এই মরনব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারে সে জন্য আমরা কাজ করে যাচ্ছি।
আমাদের গ্রামের চার থেকে পাঁচটি মসজিদে জীবাণুনাশক পানি দিয়ে ধৌত করেছি। এসময় উপস্থিত থেকে কাজ করেন এলাকার যুবক রবিউল,সবুজ, জাহিদ, জাহাঙ্গীর, তরিকুল, জাহিদ, প্রমুখ ।
এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি সাতক্ষীরা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, জীবাণুনাশক স্প্রে ছিটানোর বিষয়টি আমার জানা নাই আর এবিষয়ে আমি কোন মন্তব্য করতে চাই না।
ইতিমধ্যে জেলা প্রশাসকের পক্ষ থেকে মানুষকে সর্তক করা হচ্ছে এবং এবং নিত্যপণ্যের দাম বেশি রাখার জন্য বিভিন্ন দোকানে নিয়মিত তদারকি ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে । এবং জেলা পুলিশের পক্ষে থেকে সাতক্ষীরা শহরে জীবাণুনাশক স্প্রে ছিটানোর হচ্ছে। ###