সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর মা আর নেই


435 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর মা আর নেই
অক্টোবর ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহজ্ব আসাদুজ্জামান বাবুর মাতা ও সদরের  ব্রক্ষরাজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আ: গফুরের স্ত্রী মোছা: মিনা খাতুন মারা গেছেন (ইন্না…….রাজেউন)। মঙ্গলবার বেলা ৩ টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুতে কালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে  তিন ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয় সজন গুনগ্রাহী রেখে গেছেন।

সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু জানান, মঙ্গলবার বেলা ৩ টার দিকে টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন তিনি ডায়াবেটিস ও কিডনীসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। বুধবার মরহুমের গ্রামের বাড়ি সাতক্ষীরা সদরের শাল্যের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

মঙ্গলবার মাগরিব নামাজের পর মরহুমার প্রথম জানাযা ঢাকার উত্তরার বাসভবনে অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ৯ টায় তার গ্রামের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার শাল্যে গ্রামে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

————————–
সাতক্ষীরা প্রেসক্লাবর শোক :
—————————
সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর মার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, সাধারন সম্পাদক এম.কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এম রফিক, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান, সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, মোশাররফ হোসেন ও এম.শাহীন গোলদার প্রমুখ।

————————————
ভয়েস অব সাতক্ষীরা পরিবারের শোক :
সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর মার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান, বিশেষ প্রতিনিধি আসাদুজ্জামান, স্টাফ রিপোর্টার আব্দুর রহমান, নাজমুল হক, ইব্রাহিম খলিল, রাহাত রাজা, আশরাফুল আলম, শাহিদুর রহমানসহ ভয়েস অব সাতক্ষীরা পরিবারের সকল সদস্য।

 

###
ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগ :
————————————-
ব্রহ্মরাজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নিলিপ মল্লিক, সাধারন সম্পাদক নূর ইসলাম মগরেব, সাংগঠনিক সম্পাদক অজিয়ার রহমান, সহ ইউনিয়ন আ’লীগের সদস্যবৃন্দ।

##

বিডিএফ প্রেসক্লাব :
——————–
বিডিএফ প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক শাহাদাৎ হোসেন বাবু, এম. আর মিঠু, এস,এম ইসমাইল হোসেন, মাষ্টার আসাদুল ইসলাম, আজিজুল ইসলাম, আরশাদ আলী, আবু সাঈদ, শরিফুল ইসলাম রানা, আব্দুল হাকিম, ইয়াছিন আলী, জাহারুল ইসলাম, সাদ্দাম হোসেন, শামীম রেজা প্রমূখ।

##

 

ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদ :
——————————–
ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান এস,এম শহিদুল ইসলাম, সচিব সেরাজুর রহমান, মহিলা মেম্বার মালঞ্চ খাতুন, মোছাঃ মর্জিনা খাুতন (লিলি), ভৈরবী বিশ্বাস, সাধারন মেম্বার এস,এম রেজাউল ইসলাম, মোঃ নূর ইসলাম (মগরেব), মোঃ মতিয়ার রহমান, মোঃ কামরুজ্জামান, মোঃ মোস্তাফিজুর রহমান (ময়না), মোঃ রেজাউল করিম (মিঠু), মোঃ রেজাউল করিম (মঙ্গল), মোঃ কুরবান আলি ও কালিদাস সরকার।