মাত্র ২০০ টাকার জন্য বন্ধুকে গলাকেটে হত্যা করে সাগর !


263 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাত্র ২০০ টাকার জন্য বন্ধুকে  গলাকেটে হত্যা করে সাগর !
এপ্রিল ১১, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

গ্রেফতারের পর সাগরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরায় বন্ধুর গলাকেটে হত্যার ঘটনায় জড়িত সাগর হোসেন (১৪) কে আটক করেছে পুলিশ। শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকা থেকে তাকে আটক করে। আটকের পর সাগর হোসেন পুলিশের জিজ্ঞসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করে বলেছে, সাগর হোসেন বন্ধু সালাউদ্দীনকে গাঁজা কেনার জন্য ২০০ টাকা দেয়। কিন্তু সালাউদ্দীন গাঁজা না নিয়ে এসে সাগরকে জানায় গাঁজা আনার সময় পুলিশের ধাওয়া খেয়ে গাঁজা ফেলে সে পালিয়ে এসেছে।

গাঁজা না আনতে পারায় সাগর প্রচন্ড ক্ষুব্ধ হয় সালাউদ্দিনের উপর। সে ২০০ টাকা ফেরত চায়। টাকা না দেয়ায় সাগর হোসেন সালাউদ্দীনকে হত্যার পরিকল্পনা করে রাতে একসাথে শুয়ে পড়ে। সালাউদ্দীন ঘুমিয়ে পড়লে শুক্রবার রাত ৩ টার দিকে আসামী সাগর ঘুমন্ত অবস্থায় সালাউদ্দীনকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। সালাউদ্দীনের দেহ অনড় নিস্তেজ হয়ে পড়লে সে ঘরের দরজার বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়।

সাতক্ষীরা গোয়েন্দা ইন্সপেক্টর ইয়াসিন আলী জানায়, আসামী সাগরকে সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সাগর ঘটনার আদ্যপান্ত বর্ণনা করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। পুলিশ তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডে ব্যবহারিত ছুরি আসামী সাগরের দেখানো মতে বেতলা বাইপাস সড়কের নয়নের গ্যারেজ থেকে উদ্ধার করেছে। ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার প্রকৃয়া চলছে বলে সূত্র জানায়।

উল্লেখ্য, সাতক্ষীরা শহরতলির কাশেমপুর জামতলা এলাকায় ঘরে ঢুকে নিজের বন্ধু সালাউদ্দিনকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে। শনিবার বেলা দেড়টার দিকে ঘর থেকে সালাউদ্দিনের লাশ উদ্ধার করা হয়। নিহত ইজিবাইক চালক সালাউদ্দিন (১৫) শহরতলীর কাশেমপুর জামতলা মালিবাড়ীর শাহজাহান আলী ওরফে বাবুর ছেলে। আত্মস্বীকৃত হত্যাকারী সাতক্ষীরা সিটি কলেজ এলাকার সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে যেয়ে এ খবর জানায় এবং নিহত বন্ধু সালাউদ্দিনের লাশ বের করে আনতে বলে।

#