মাদকবিরোধী অভিযানে নিহত আরও ৫


446 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাদকবিরোধী অভিযানে নিহত আরও ৫
মে ২৩, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
চলমান মাদকবিরোধী অভিযানে সারাদেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরও পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ও বুধবার ভোর পর্যন্ত এসব ঘটনা ঘটে।

এর মধ্যে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রংপুরে একজন, কুষ্টিয়ায় দুইজন, কুমিল্লায় একজন ও ফেনীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

এ নিয়ে গত ৪ মে থেকে শুরু হওয়া মাদকবিরোধী বিশেষ অভিযানে ৩৮ জন ‘বন্দুকযুদ্ধে’ মারা গেল। তবে গতকাল একদিনেই ১২ জন নিহতের ঘটনা ঘটে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দাবি, নিহতের সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। কারও কারও বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

রংপুরে নিহত ১: রংপুর অফিস জানায়, রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহিন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর হাজিরহাট এলাকায় বিশেষ অভিযানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী শাহীন মারা যান। এ ঘটনায় বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তাও আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল ও একটি রিভালবার উদ্ধার করেছে।

কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত: কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী মারা গেছেন। নিহতরা হলেন, ফটিক ওরফে গাফফার (৩৭) ও লিটন শেখ (৪০)। পুলিশের বলছে, তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে কুমারখালী উপজেলার লাহিনী পাড়ার গড়াই নদীর পাড় সংলগ্ন ব্রীজের নিচে ও ভেড়ামারা উপজেলার হাওখালী মাঠে এসব ঘটনা ঘটে।

কুমিল্লায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত: কুমিল্লা থেকে নিজস্ব প্রতিবেদক জানান, কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল ইসলাম ইছা নামের এক তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে আদর্শ সদর উপজেলার টিক্কার চর ব্রিজ সংলগ্ন গোমতী বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইছা একই উপজেলার গাজীপুর গ্রামের আবদুল জলিলের পুত্র।

ফেনীতে নিহত ১: ফেনী থেকে নিজস্ব প্রতিবেদক জানান, ফেনীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে শহরতলীর দাউদপুর কালিপাল এলাকায় এ ঘটনা ঘটে।