মাদক,সন্ত্রাসও দালালমুক্ত ইউনিয়ন পরিষদ গড়ে তোলার দৃঢ় অঙ্গিকার : আজমল উদ্দীন


441 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাদক,সন্ত্রাসও দালালমুক্ত ইউনিয়ন পরিষদ গড়ে তোলার দৃঢ় অঙ্গিকার : আজমল উদ্দীন
মে ১৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ঝাউডাঙ্গা প্রতিনিধি:

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল উদ্দীন বলেছেন,ঝাউডাঙ্গা ইউনিয়নকে মাদক,সন্ত্রাস এবং চাঁদাবাজ মুক্ত ইউনিয়নে রুপান্তরিত করবো। তিনি বলেন,গত পাঁচ বছরে ইউনিয়নে অনেক জঞ্জাল জমে পড়েছে।আপনারা আমাকে সহযোগিতা করলে আমি ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করতে পারবো। তিনি বুধবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রথম দিনের মত অফিসে যোগদান উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় ঝাউডাঙ্গা ইউনিয়ন আঃলীগ সভাপতি রমজান আলী বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত ৩ নং ওয়ার্ড ইউপি মেম্বার মাষ্টার তারক নাথ পাল, ৯নং ওয়ার্ড মেম্বার মফিজুল ইসলাম, সাংবাদিক ইয়াবর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দীন আলম প্রমূখ। অনুষ্ঠানে ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি একরামুল কবীর,সহ সভাপতি শেখ খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক প্রভাষক রাশেদ রেজা তরুন সহ বিভিন্ন ওয়ার্ড থেকে নির্বাচিত মহিলা ও পুরুষ মেম্বারগণ ও ঝাউডাঙ্গা ইউনিয়ন আঃলীগ যুবলীগ,শ্রমিক লীগসহ বাজার কমিটির নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান আজমল উদ্দীন তার বক্তব্যে আরো বলেন, আমি জীবনে কখনো অন্যায়ের কাছে মাথানত করেনি। তিনি আরো বলেন,আমি যত দিন এই পরিষদে থাকবো তত দিন কোন প্রকার দূর্নীতি স্বজন প্রীতি হতে দেবো না। সমান্য কারনে পুলিশ বা কোর্টে না গিয়ে আমি সামাজিক ভাবে মিমাংশা করে দেবো। আপনারা আমার কাজে সমলোচনা না করে সরাসরি আমাকে বলবেন। তিনি বলেন, আমি বিগত দিনে ১৩ বছর চেয়ারম্যান ছিলাম। গত পাঁচ বছর চেয়ারম্যান থাকতে না পারার কারনে আমার ভুল ভ্রান্তি গুলো আমি বুঝতে পেরেছি। এখন থেকে আমি আপনাদের একান্ত কাছের মানুষ হিসাবে কাজ করে যাবো। এ ব্যপারে আপনাদের সহযোগিতা আমার একান্ত ভাবে কাম্য।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক আশরাফুজ্জামান বাবলু।