মাদব সেবক ও ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না : দেবহাটায় ব্রিগেডিয়ার জেনারেল শহীদ


498 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাদব সেবক ও ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না : দেবহাটায় ব্রিগেডিয়ার জেনারেল  শহীদ
সেপ্টেম্বর ১০, ২০১৫ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু / আর,কে বাপ্পা :
সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর কে বি খানবাহাদুর আহসান উল্লাহ কলেজ মাঠে বিপুল পরিমাণ ভারতীয় মাদকদ্রব্য ধবংস করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরার নীলডুমুর-৩৪ বিজিবি ব্যাটালিয়ন এটি আয়োজন করে। পরে সেখানে অনুষ্ঠিত হয় জাকজমকপূর্ণ ফুটবল প্রতিযোগিতা।

ভারতীয় মাদকদ্রব্য ধবংস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি’র আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল দেওয়ান শহীদুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যারা মাদক বহন করে ও মাদক সেবন করে তাদের সকলকে আইনের আওতায় আনা হবে। এদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। মাদক সেবন থেকে আমাদের যুব সমাজকে দূরে রাখতে পারলে একটি পরিচ্ছন্ন সমাজ গড়া সম্ভব হবে। তিনি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে বলেন, যারা আজ থেকে মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত হবে তাদেরকে ছাড় দেয়া হবে না। তিনি মাদকমুক্ত সমাজ গঠনে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলডুমুর-৩৪ বিজিবির অধিনায়ক খালেদ বিন ইউসুফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবির খুলনা সেক্টর কমান্ডার কর্নেল মো: খলিলুর রহমান, সাতক্ষীরা-৩৮ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজীর আহমেদ বকশী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুন, অধ্যক্ষ রিয়াজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ৪ হাজার ৬৯৬ বোতল ফেনসিডিল, ৪৭৯ বোতল ভারতীয় মদ, ৪’শ গ্রাম গাজা, যৌন উত্তেজক ট্যাবলেট ১৫ হাজার ১৯৯ পিচ মাদক ধবংস করা হয়। এসব মাদকের মোট মূল্য ৩২ লাখ ৯৬ হাজার ৩০ টাকা। সাতক্ষীরা-৩৪ বিজিবি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করে।

মাদকদ্রব্য ধবংস শেষে সেখানে বিজিবির আয়োজনে অনুষ্ঠিত হয় ফুটবল প্রতিযোগিতা। এতে দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদ একাদশ ও দেবহাটা সদর ইউনিয়ন পরিষদ একাদশ অংশ নেয়। খেলায় দেবহাটা সদর ইউনিয়ন পরিষদ একাদশ ২-১ গোলে কুলিয়া ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করে।

ফুটবল খেলা দেখার জন্য ওই এলাকার কয়েক হাজার মানুষ মাঠের চারিপাশে জড়ো হয়।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল দেওয়ান শহীদুর ইসলাম।