মাদ্রিদে ফিরে হার রোনালদোর


165 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাদ্রিদে ফিরে হার রোনালদোর
ফেব্রুয়ারি ২১, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রিয়াল মাদ্রিদ ছাড়ার পর স্পেনের রাজধানীতে এই প্রথম আসেন রোনালদো। তবে তুরিনে ফিরবেন সঙ্গে হার নিয়ে। ক’দিন আগে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ ওয়ান্ডা মেট্রোপলিটানো জয় করেছে। রিয়ালে থাকতে রোনালদোও চেষ্টা করেছেন। কিন্তু অ্যাথলেটিকো মাদ্রিদের নতুন এই মাঠ থেকে জিতে ফেরা হয়নি। এবারও রোনালদোর জেতা হলো না।

সিমিওনের শিষ্যদের বিপক্ষে তাদের মাঠে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ২-০ গোলে হেরেছে জুভেন্টাস। কঠিন হয়ে উঠেছে তাদের কোয়ার্টার ফাইনালে যাওয়ার সমীকরণ।

জুভেন্টাস-অ্যাথলেটিকো অবশ্য দারুণ ম্যাচ উপহার দিয়েছে। মধ্যে মনে হয়েছিল গোল শূন্য সমতায় শেষ হতে যাচ্ছে ম্যাচ। তা হলে অ্যাওয়ে ম্যাচে ভালো ফল হতো জুভদের জন্য। কিন্তু সিমিওনের শিষ্যরা ছেড়ে কথা বলার পাত্র নয়। পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল দিয়ে জয় ছিনিয়ে নিয়েছে তারা।

ম্যাচের ৭৮ মিনিট গিমিনেজ প্রথম গোল করেন। এরপর ৮৩ মিনিটে গডিনের গোলে ২-০ গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো। ওই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। বল দখলে কিংব গোলের লক্ষ্যে শট নেওয়ায় বেশ এগিয়ে ছিল জুভেন্টাস। কিন্তু ওব্লাক দেয়াল পার করতে পারেনি তারা।

রোনালদো অবশ্য রিয়াল ছেড়ে যাওয়ায় পর ফেরার ম্যাচে মাদ্রিদ ভক্তদের কাছ থেকে খুব উষ্ণ অভ্যার্থনা পাননি। মাঠে তাকে দুয়ো শুনতে হয়েছে কম বেশি। রোনালদোও হয়তো এ হার মেনে নিতে পারছিলেন না। রিয়াল থকে জুভেন্টাস তাকে দলে টেনেছে এই চ্যাম্পিয়নস লিগের জন্য। রোনালদো তাই মাদ্রিস্থিয়ানদের হাত তুলে দেখালেন, রোনালদো পাঁচটি চ্যাম্পিয়নস লিগ জিতেছে। অ্যাথলেটিকো একটিও না।