মাধবদীর জঙ্গি আস্তানায় অভিযানের প্রস্তুতি


321 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাধবদীর জঙ্গি আস্তানায় অভিযানের প্রস্তুতি
অক্টোবর ১৭, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
নরসিংদীর মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে সোমবার রাত থেকে ঘিরে রাখা বাড়িটিতে অভিযানের প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে চূড়ান্ত অভিযান কখন শুরু হবে সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে।

উপজেলার গাংপাড় মহল্লার আফজাল হোসেনের ‘নিলুফা ভিলা’ নামের সাত তলা বাড়িটির আশপাশের ১০০ মিটার এলাকায় বুধবার সকালে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

পুলিশ জানায়, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছানোর পর অভিযান শুরু হবে। এরই মধ্যে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ্‌ আল মামুন ও নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে দেখা গেছে, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। স্থানীয় কেউ যেন বাড়ির বাইরে বের না হন এবং বাড়ির দরজা জানালা বন্ধ রাখেন সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে। সাংবাদিকসহ কেউ যেন কোনও বাড়ির ছাদে না উঠেন সে ব্যাপারেও মাইকিং করা হচ্ছে। পাশাপাশি স্থানীয় দোকানপাটসহ আশপাশের সব ধরনের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এর আগে মঙ্গলবার নরসিংদীর শেখের চর এলাকায় সন্দেহভাজন একটি জঙ্গি আস্তানায় অপারেশন ‘গর্ডিয়ান নট’ চালানো হয়। অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করা হয়।