মানবতার সেবায় নিয়জিত কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা


751 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মানবতার সেবায় নিয়জিত কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা
জানুয়ারি ২৩, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

শ্যামনগর উপজেলার ০৫ নং কৈখালী ইউনিয়নের এক দল দেশি-প্রবাসী যুবকরা আত্ম-মানবতার সেবায় এগিয়ে চলেছে কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা’র মাধ্যমে। তারা তাদের নিজের উপর্জিত অর্থ হতে কিছু অংশ একাত্রিত করে বিনা মূল্যে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ অসহায় মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জানাযায়, গত ২২ শে জানুয়ারী কালিগন্জ্ঞ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চরদহা গাইন বাড়ি জামে মসজিদের উন্নয়ন মুলক কাজের জন্য শ্যামনগর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সহিদুর রহমানের ডাকে সাড়া দিলেন “কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা”র অন্যতম সদস্য লন্ডন প্রবাসী মিজানুর রহমান মিঠু ও কুয়েত প্রবাসী শেখ শাহিন আলম সহ অন্যান্য সদস্যবৃন্দরা।কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চরদহা গাইন বাড়ি জামে মসজিদের উন্নয়ন মুলক কাজের জন্য তারা তাদের সংস্থার সদস্য মোঃ মিকাইল ইসলাম রাজু ও দৈনিক পত্রদূত পত্রিকার সাংবাদিক মোঃ মনির হোসেন শামীমের মাধ্যমে নগত ১১০০০ টাকা ও ১২ ব্যাগ সিমেন্ট সমাজসেবা অফিসার মোঃ সহিদুর রহমানের হাতে প্রদান করেন।তাছাড়াও জয়াখালী গ্রামে প্যারালাইসিস আক্রান্ত মোঃ গোলাম রব্বানিকে ৮৫ হাজার টাকা ও পশ্চিম কৈখালী গ্রামের ক্যান্সার আক্রান্ত মৃত্যু মনিরুজ্জামান বাবুকে ১লক্ষ ৫০ হাজার
টাকা চিকিৎসার জন্য প্রদান করেন। এ বিষয়ে সমাজ সেবা অফিসার মোঃ সহিদুর রহমান জানান, কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা’র মত সকলে এগিয়ে আসলে সমাজে আর কিছু ভালো কাজ করা সম্ভব হবে।
কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা’র মাধ্যমে অসহায় মানুষের পাশে থাকার জন্য কৈখালী ইউনিয়ন সহ অন্যান্য ইউনিয়নের বিত্তবানদের সহানুভূতির হাত বাড়ানোর জন্য আহব্বান করেছেন উক্ত সংগঠনের অন্যতম সদস্য মোঃ দোলন আরিফ।