মানবাধিকার নিয়ে নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে : এমপি জগলুল হায়দার


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মানবাধিকার নিয়ে নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে : এমপি জগলুল হায়দার
ডিসেম্বর ১৪, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ :
সমাজে প্রত্যেক শ্রেণীর মানুষের তার সামাজিক অধিকার রয়েছে। যখন সে তার ন্যার্য্য অধিকার থেকে বঞ্চিত হয় তখন সমাজে দেখা দেয় অশান্তি। সেজন্য যাতে সবাই সবার অধিকার পায় সেদিকে আমাদের সচেতন থাকা জরুরী।

জাতীয় অপরাধ পর্যবেক্ষণ ও আইনী সহায়তা সংস্থাকে (ন্যাশনাল ক্রাইম অবজারভেশন এন্ড লিগ্যাল এইড সোসাইটি) সকল শ্রেণীর মানুষের মানবাধিকার নিয়ে নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে।
সংস্থার কালিগঞ্জ-শ্যামনগর এই নতুন শাখার যারা দায়িত্বে আছেন তারা নিঃস্বার্থভাবে মানবাধিকার নিয়ে কাজ করবে এবং বঞ্চিতদের আইনী সহায়তা দেবে বলে আশা করি।

সোমবার সকাল ১১টায় অত্র সংগঠনের কালিগঞ্জ শাখা উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার এসব কথা বলেন।

কবি ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজের সঞ্চালনায় উদ্ভোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অত্র সংস্থার সভাপতি সাঈদ মেহেদী, আ.লীগ নেতা এ্যাড. মোজাহার হোসেন কান্টু, সংস্থার সাধারন সম্পাদক শিক্ষক শফিকুল ইসলাম, জাতীয় অপরাধ পর্যবেক্ষণ ও আইনী সহায়তা সংস্থা কালিগঞ্জ-শ্যামনগর শাখার সমন্বয়কারী কাজী বুলবুল কবির, সহকর্মী মো. আকরাম হোসেন প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংবাদিক আবু হাবিব, আহম্মাদ উল্লাহ বাচ্চু, হাফিজুর রহমান হাফিজ, এম.পি’র একান্ত সহকারি ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, নলতা এম.জে এফ প্রতিবন্ধী স্কুলের পরিচালক আজহারুল ইসলাম, অধ্যক্ষ শাহিনুর রহমানসহ অফিসের কর্মীবৃন্দ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।