পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান মতিয়ার রহমানকে মানবাধিকার শান্তি পদকে ভুষিত


470 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটার সরুলিয়া  ইউনিয়ন চেয়ারম্যান  মতিয়ার রহমানকে মানবাধিকার শান্তি পদকে ভুষিত
জুলাই ২৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা  :
পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মতিয়ার রহমান মানবাধিকার শান্তিপদক ২০১৬ অর্জন করেছেন।২৬ জুলাই বিকাল ৫টায় ঢাকার সেগুনবাগিচায় আক্তার ইমাম অডিটোরিয়াম অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পদক প্রদান করেন বিচার প্রতি শিকদার মকবুল হোসেন। ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস নামক মানবাধিকার সংস্থার আয়োজনে বাংরাদেশ থেকে ১৫ জন চেয়ারম্যানকে পদক প্রদান করেন।

এরমধ্যে সাতক্ষীরা জেলার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুরস্কার পাওয়ার যেগ্যতা অর্জন করেন। তিনি জেলার সফল মানবাধিকার ব্যক্তিত্ব মানবসেবক ও সমাজসেবক বিশেষ অবদান রাখার জন্য মানবাধিকার শান্তি পদকে ভুষিত হন।অনুষ্ঠানে সাংস্কৃতিক ব্যক্তিত্ব এড.লুৎফুল আহসান বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্খিক ছিলেন ভাষা সৈনিক রেজাউল করিম,অতিরিক্ত সচিব অর্থমন্ত্রনালয় পীরজাদা শহীদুল হারুণ,উপ পুলিশ কমিশনার (অব) নাসির উদ্দীন,সাংবাদিক মোঃ আতাউল্লাহ খান প্রমুখ।

চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান বিগত দিনে চেয়ারম্যান থাকাকালে সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান সহ নানা পদকে ভুষিত হয়েছিলেন। এদিকে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল ইউপি সদস্য ও সদস্যাবৃন্দ পদক পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান।