“মানবের কল্যাণে আমরা” রক্তের গ্রুপ নির্ণয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছ বিতরন


119 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
“মানবের কল্যাণে আমরা” রক্তের গ্রুপ নির্ণয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছ বিতরন
আগস্ট ১৪, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

দ্বিতীয়বারের মত মঙ্গলবার (১৩-০৮-১৯) একদল তরুণদের দ্বারা গঠিত “মানবের কল্যাণে আমরা” সংগঠনের পক্ষে মির্জাপুর সানাবাড়ী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং বিভিন্ন মসজিদ ও শিক্ষাপ্রতিষ্ঠানে গাছ বিতরন কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডঃ মুহাম্মদ শিহাবুদ্দীন, অধ্যক্ষ, বড়দল আলতাবউদ্দীন কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ । জী এম আব্দুল ওহাব, সহযোগী অধ্যাপক সমাজকর্ম বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। মোঃ মোক্তাগীর আলম লিঙ্কন , যুগ্ম জেলা জর্জ, আইন মন্ত্রলয়, ঢাকা।মোঃ নজিরুদ্দীন আহমেদ নজরুল , অবসারপ্রাপ্ত কাননগো ভুমি অফিস। মোঃ মনিরুজ্জানমনি, ইসলামী ব্যাংক। মোঃআমিনুল ইসলাম, বিএল কলেজ খুলনা। মোঃ মনিরুদ্দীনমুনা,এ্যাডঃ সাতক্ষীরা জর্জকোর্ট। মোঃ শহীদ সানা, অফিসার , ডাচবাংলা ব্যাংক , মোঃ কেরামতসানা, ইসলামী ব্যাংক।

উক্ত সংগঠনের দিক নির্দেশনাদানকারী এবং প্রধান উপদেষ্টা মোঃ আমিরুল ইসলাম, সফটওয়্যার ইঞ্জিনিয়ার(মোবাইল অ্যাপ), ইউনিস্ফট সিস্টেম লিমিটেড ঢাকা। এছাড়া ছয়টি মসজিদের সভাপতি, দুইটি সরকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউপি সদস্য অত্র এলাকার গুণীজন ও বিভিন্ন ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন মির্জাপুর, পাইকপাড়া, কুইতারবিল বাগালি , আনুলিয়াসহ প্রায় অর্ধসহস্র মানুষ।
ডঃ মুহাম্মদ শিহাবুদ্দীন অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন। বৃক্ষ রোপনের প্রয়োজনীতা ও রক্তের গ্রুপ নির্ণয়ের উপকারীসহ সংগঠনের সকল সদস্যাদের ধন্যবাদ জানান।
রক্তের গ্রুপ নির্ণয়ের জন্য সারি বদ্ধভাবে নাম লেখাতে অত্র এলাকাবাসীদের আহবাহনকরেন, সংগঠনের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং পাঠ অভ্যাস এবং নিয়মত সাহিত্যচর্চার জন্য পাঠাগারকরা হবে বলে জানানসংগঠনের দিক নির্দেশনাদান কারী এবং প্রধান উপদেষ্টা মোঃ আমিরুল ইসলাম
“আপনার পরিবারের মধ্য হঠাত কারাও রক্ত প্রয়োজন হলে রক্তের গ্রুপ জানা থাকলে সহজে পাওয়া সম্ভব”

প্রেস বিজ্ঞপ্তি