মানামের সুরে আসিফ-রমা


407 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মানামের সুরে আসিফ-রমা
জানুয়ারি ১৩, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
‘ভালো লাগে না’, ‘এক মুঠো রোদ’, ‘স্বপ্নের দিগনত্ম ছুঁয়ে’সহ বেশ কটি গানের সাফল্যের পর আবারও জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক মানাম আহমেদ ফিচারিংয়ে শিল্পী আসিফ আকবরের সঙ্গে গাইলেন রমা। ‘কি চাও তুমি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন কবির বকুল। এসপ্তাহেই আর্ব ব্যানার থেকে রিলিজ পাওয়া মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই বেশ প্রশংসিতও হয়েছে। বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইনে প্রকাশিত ভিডিওটি পরিচালনা করেছে স্টার মেকার বিডি।

এ প্রসঙ্গে মাইলসের অনেক জনপ্রিয় গানের সুরকার মানাম আহমেদ বলেন, গানটি সুর করার সময়ই আমার মনে হচ্ছিল, এর কথা ও সুরের যে বিন্যাস, তাতে আসিফ ও রমার কণ্ঠ খুব ভাল মানাবে। দু’জনেই অসাধারন গেয়েছে।

নতুন এই গানটি থাকবে আসিফের আগামী অ্যালবামে। আসিফ বললেন, মানাম ভাই আমার জন্য গান তৈরি করেছেন, এজন্য ভাল লাগছে। নতুন এবং আলাদা কিছু মনে হবে শ্রোতাদের।

অন্যদিকে, রমা বলেন, বরাবরের মতই দারুণ একটি গান করেছেন মানাম আহমেদ। আর আসিফ ভাইয়ের সঙ্গে প্লেব্যাকের সুযোগ হলেও এই প্রথম এমন একটি দ্বৈত করতে পেরে ভাল লাগছে। আশাকরি গানটি সকলে উপভোগ করবেন।

অডিওর পাশাপাশি প্লেব্যাকেও প্রশংসা কুড়িয়েছেন রমা। শিগগিরই আরও একটা মিউজিক ভিডিও নিয়ে আসছেন এই গায়িকা। মানাম আহমেদ ফিচারিং রমা অ্যালবামে ‘দৃষ্টির সীমানায়’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।