মানুষকে হয়রানি করলেই পুলিশের পোশাক খুলে নেওয়া হবে : সাতক্ষীরার এসপি


358 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মানুষকে হয়রানি করলেই পুলিশের পোশাক খুলে নেওয়া হবে : সাতক্ষীরার এসপি
জানুয়ারি ২৯, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ অমিত কুমার ॥

পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুণ এই স্লোগানকে সামনে রেখে পাটকেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজডে অনুষ্ঠিত হয়েছে।
পুলিশের হয়রানি ও সাধারণ মানুষের সহায়তা প্রদানের লক্ষে ওপেন হাউজডের আয়োজন করা হয়। মঙ্গলবার দুপুর ১২ টায় অনুষ্ঠিত হাউজডেতে পাটকেল ঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (তালাÑপাটকেলঘাটা) সার্কেল অপু সরোয়ার, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনদ কুমার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনিমেষ বিশ্বাস, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, সাতক্ষীরা জেলা কৃষকলীগ সভাপতি বিশ্বজিৎসাধু সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান প্রমুখ।
এসময় উপস্থিত সর্ব সাধারণ পুলিশের হয়রানি ও তাদের বিভিন্ন সম্যাস্যার কথা তুলে ধরেন।
প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন,পুলিশ যদি জন সাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে তাহলে সেই পুলিশ অফিসারের পোশাক খুলে নেওয়া হবে। পুলিশ জনগণের বন্ধু এই কথা মনে রেখে কাজ করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেন। পুলিশ কোন আিনয়ম ও হয়রানি করলে তাৎক্ষনিক পুলিশ সুপারকে জানোনোর জন্য সকলকে আহবান করেন।

#