মালয়েশিয়ায় গরম তেলের ট্যাঙ্কির মধ্যে পড়ে প্রাণ গেল বাংলাদেশির


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মালয়েশিয়ায় গরম তেলের ট্যাঙ্কির মধ্যে পড়ে প্রাণ গেল বাংলাদেশির
সেপ্টেম্বর ১৪, ২০২০ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া ::

মালয়েশিয়ায় পাম অয়েলের গরম তেলের ট্যাঙ্কির মধ্যে পড়ে প্রান গেল এক বাংলাদেশির। ঘটনাটি ঘটেছে রবিবার (১৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ১১ টায়, দেশটির মেলাকা প্রদেশের জাসিন‌ নামক এলাকায়।

পুলিশ জানায়, পাম অয়েল প্রক্রিয়াজাতকরণ কারখানায় কাজ করার সময় মোঃ আব্দুল মান্নান মোল্লা(৩৯) পাইপ স্থাপনের কাজ করছিলেন। এসময় পাশেই অবস্থিত ৪.৫ মিটার গরম তেলের ট্যাঙ্কির মধ্যে পড়ে যায় মান্নান। এসময় কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে পৌঁছে গরম তেলের মধ্যে থেকে দুপুর ২,৪৫ মিনিটে তার লাশ উদ্ধার করে। উদ্ধারকারী দলটি জানায়, ট্যাঙ্কিতে গরম তেলে ভর্তি থাকায় মান্নানের লাশ উদ্ধার করতে সময় লেগেছে।

জাসিন জেলা পুলিশের সহকারী কমিশনার মিসপানি হামদান মান্নানের মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, মান্নানসহ তিন জন কাজ করছিল সেখানে। মান্নানের পড়ে গেলে কারখানার কর্তৃপক্ষকে জানানো হলে তারা পুলিশকে জানায়। কারখানা কর্তৃপক্ষ জানায়, মান্নান দুই মাস ধরে তাদের সঙ্গে চুক্তিভিত্তিক কাজ করছিলেন। লাশের ময়নাতদন্তের জন্য মেলাকা হাসপাতালে রাখা হয়েছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার দেশের বাড়ি কোথায় তা জানা সম্ভব হয়নি।

#