মালয়েশিয়ায় টিকটকে বান্ধবীর সাথে গানের সময় বাংলাদেশি আটক


199 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মালয়েশিয়ায় টিকটকে বান্ধবীর সাথে গানের সময় বাংলাদেশি আটক
সেপ্টেম্বর ১১, ২০১৯ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ সেকেন্দার আলী,মালয়েশিয়া ::

জনপ্রিয় ভিডিও শেয়ারিং টিকটকে গানের সময় বেরশিক পুলিশের হাতে আটক হয়েছে বাংলাদেশি ও ইন্দোনেশিয়ান নারী। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার পেনাং শহরের সাগরের তীরে। মঙ্গলবার ১০ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যার দিকে সাগরের তীরে মনোরম পরিবেশে বাংলাদেশি পুরুষ তার ইন্দোনেশিয়ার নারী বান্ধবীকে নিয়ে সমুদ্র সৈকতে ঘুরতে যায়।

সুন্দর দৃশ্যটি ক্যামেরাবন্দি করার পরেও টিক টকে হিন্দি গানের তালে নাচের দৃশ্য দূরে অবস্থিত টহলরত পুলিশ লক্ষ্য করে এগিয়ে যেয়ে দুজনকে আটক করে। এসময় দুজনের কাগজপত্র ঠিক থাকলেও কি কারনে সন্ধার সময় এখানে নাচানাচি করছেন জানতে চাইলে তারা নিজেদের বন্ধু বলে পরিচয় দেয়। এবং এক সাথে কাজ করে বলে জানান। এসময় পুলিশ তার মালিকদের খবর দিতে বললে, মালিকপক্ষ এসে দু’জনকেই ছাড়িয়ে নিয়ে যায়। এসময় পুলিশ তাদের সতর্ক করে বলেন, ভবিষ্যতে যদি তাদের এই এলাকায় দেখা যায়, তাহলে গ্রেপ্তার করা হবে বলে জানিয়ে দেয়। তবে আটকের শিকার ঐ বাংলাদেশি এবং ইন্দোনেশিয়ার নারীর নাম জানতে চাইলে, বাংলাদেশি জানান, ভাই আমি আর টিকটক চালাবো না। আমার নাম দিবেন না প্লিজ।

পেনাং প্রবাসী সামাদ জানান, টিকটকে অধিকাংশ প্রবাসী বাংলাদেশীদের সাথে বিভিন্ন দেশের নারীদের সঙ্গে গানের ভিডিও ছড়িয়ে পড়েছে, যার কারণে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাদের। অনেকেই খালি গায়ে স্থানীয় নারীদের ভিডিওর সাথে নিজের ঠোট মিলিয়ে গান করছে। যা ভীষণ লজ্জার। ভদ্রভাবে আনন্দ পাওয়া বাদ দিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে বাংলাদেশীদের ছোট করছে।