মালয়েশিয়ায় মাটি চাপা পড়ে বাংলাদেশির মৃত্যু


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মালয়েশিয়ায় মাটি চাপা পড়ে বাংলাদেশির মৃত্যু
আগস্ট ২৫, ২০১৮ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া

মালয়েশিয়ায় নিভে গেল আরেকটি রেমিটেন্স যোদ্ধার দিবেন। মালয়েশিয়ার সুভাংযায়া কোম্পানিতে কর্মরত অবস্থায় মাটি চাপা পড়ে জায়গায় মৃত্যুবরণ করেন মোঃ মনজুর আলী (২৭) । ঘটনাটি ঘটেছে গত ২৪ই আগষ্ট বিকালে । নিহত মোঃ মনজুর আলীর বাড়ি নরসিংদী জেলার মাধবদীর কাঠালিয়া এলাকায় ।
নিহত মনজুরের মরদেহ সারডাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তার চাচাত ভাই নূর মোহাম্মদ এ প্রতিবেদককে জানিয়েছেন।

মালয়েশিয়ায় শনি ও রোববার সরকারি ছুটি থাকায় মনজুরের মরদেহ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে। আইনি ও আনুসঙ্গিক প্রক্রিয়া শেষ করে আগামী সোমবারে মনজুরের মরদেহ দেশে পাঠানোর প্রচেষ্টা চালছে।

এ ব্যাপারে হাইকমিশনে যোগাযোগ করা হলে সংশ্লিষ্টরা জানান, দুই দিন বন্ধ থাকার কারণে মিশনে কোনো তথ্য আসেনি। আসা মাত্রই নিহতের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে এবং যেহেতু মনজুর আলী কর্মরত অবস্থায় দুর্ঘটনায় মারা গেছেন ক্ষতিপূরণ আদায়ে কোম্পানির সঙ্গে আলোচনা করে হাইকমিশন এ প্রচেষ্টা অব্যাহত রাখবে।

প্রবাসী মনজুর আলী নরসিংদী মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়নের শিবারকান্দা গ্রামের মোহর আলীর ছেলে। তার মৃত্যুর খবর শুনে পরিবারে চলছে শোকের মাতম।
এদিকে দুর্ঘটনায় মনজুর আলীর মৃত্যুতে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।