মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় যশোর প্রবাসীর মৃত্যু


69 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় যশোর প্রবাসীর মৃত্যু
এপ্রিল ২১, ২০১৯ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া ::

মালয়েশিয়ায় জোহর বারু প্রদেশে সড়ক দুর্ঘটনায় এক যশোর প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার প্রতিদিনের ন্যায় সাইকেল চালিয়ে কাজ থেকে ফেরার পথে প্রাইভেট কারের ধাক্কায় মারাত্মক আহত হলে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। দুর্ঘটনায় নিহত বাংলাদেশি যশোর জেলার রাজারঘাটে বাড়ি বলে জানা গেছে।

নিহত ওয়াহিদের বন্ধু সামাদ জানায়, জহুরবারু পাসিরগুডাং তামান আইরবিরু বাসা ভাড়ানিয়ে থাকতেন ওয়াহিদ। আগে অবৈধ থাকলেও বিগত রিহায়ারিং পোগ্রামএর আওতায় ভিসা পেয়েছিলেন।
নিদিষ্ট কোন কোম্পানি না থাকায় কাজের সুবাদে বিভিন্ন জায়গায় যেতে হতো কাজের সুবাদে। গত একমাস যাবত একটা কনেক্ট্রাকসান কোম্পনির ষ্টোরে কাজ করছিলেন জহুরজায়া নামক স্থানে। নিয়মিত গ্রাভ কারে আসা যাওয়া করতেন। কিন্তু গত কয়েকদিন যাবদ বাইসাইকেল যোগেই যাওয়া আসা করছিলেন ওয়াহিদ। শনিবার কর্মস্থল থেকে ফেরার পথে জহুরজায়া হাইওয়েতে কারের সাথে ধাক্কালেগে ছিটকে পড়ে মাথা, গাড়ে, কোমরে পচন্ড আগাত প্রাপ্ত হলে পুলিশ এসে জহুরবারু সুলতান ঈসমাইল হাসপাতালে নিয়ে হাসপাতালে ভর্তি করার কিছু সময় পরেই শেষ নিশ্বাস ত্যগ করেন ওয়াহিদ। বর্তমানে সুলতান ঈসমাইল হাসপাতাল মর্গে লাশ পোসমাডাম এর জন্য রাখা হয়েছে। খবর পেয়ে ছুটে যান তার ভাইপো সহ নিকটত্মীয়রা। পোষ্টমোর্টেম এবং আইনি পক্রিয়া শেষে খুব শিঘ্রি দেশে পাঠানোর আশ্বাস দিয়েছেন তার মালিক।