মালয়েশিয়ায় সাতক্ষীরার মামুন খুনের ঘটনায় ২ বাংলাদেশি নারী আটক


125 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মালয়েশিয়ায় সাতক্ষীরার মামুন খুনের ঘটনায় ২ বাংলাদেশি নারী আটক
নভেম্বর ১৯, ২০১৯ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া ::

মালয়েশিয়ায় মামুন খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই বাংলাদেশি নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৮ নভেম্বর) স্থানীয় সময় বিকেলে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে ইয়াসমিন (৩৫), আলেয়া (৪০)। তাদের দেশের বাড়ি কোথায় তা যানাযায়নি। পুলিশ বলছে মামুন খুনের ঘটনায় তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের সময় প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম নামে এক বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদ করছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি মি.ইউ। রোববার প্রথম দফা জিজ্ঞাসাবাদের পর ফের সোমবার বিকেলে ২য় দফায় জিজ্ঞাসাবাদ চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

১৫ নভেম্বর স্থানীয় সময় শুক্রবার সকাল ৭টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে ৪-৫ জন দুর্বৃত্ত ক্লাং মেরু এলাকায় আব্দুল্লাহ আলমামুন (৩২) দোকানে প্রবেশ করে। এরপর দোকানের শার্টার বন্ধ করে মামুনকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

আব্দুল্লাহ আল-মামুন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের মুনসুর আলীর ছেলে।

এ দিকে মামুনের লাশ ক্লাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যাকাণ্ডের তদন্ত শেষে মামুনের লাশ দেশে পাঠানো হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। হত্যাকাণ্ডের ব্যাপারে পুলিশ এখনো বিস্তারিত জানায়নি। তবে পুলিশ আশা করছে শীঘ্রই মামুন হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন হবে। মামুন হত্যাকাণ্ডের ঘটনায় দন্ডবিধির ৩০২ ধারা মোতাবেক তদন্ত করা হচ্ছে বলে জানান।