মাষ্টার আব্দুল হাই তালা উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মনোনীত


455 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মাষ্টার আব্দুল হাই তালা উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মনোনীত
মার্চ ১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল :
তালা উপজেলায় আওয়ামীলীগের নব-গঠিত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পাটকেলঘাটার রাজনৈতিক ও সাংগঠনিক ব্যক্তিত্ব, সমাজ সেবক পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের  সহকারী প্রধান শিক্ষক এবং পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি মাষ্টার শেখ আব্দুল হাই তালা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
বিগত দিনে সাবেক এ মেধাবী ছাত্রনেতা কুমিরা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি, পাটকেলঘাটা হারুন অর রশিদ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি তালা উপজেলা কৃষকলীগের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন সহ পাটকেলঘাটায় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। গত বৃহঃবার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত গত শুক্রবারের বর্ধিত সভা উপলক্ষ্যে প্রেরিত পত্রে তাকে যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে আমন্ত্রণ জানানো হয়।  মাষ্টার শেখ আব্দুল হাই তাকে তালা উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মনোনীত করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের তালা উপজেলার সুযোগ্য সভাপতি জননেতা শেখ নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তালা উপজেলা আ’লীগের সাংগঠনিক ভীত আরও মজবুত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করেছেন। এজন্য তিনি আ’লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেন।
##

সাংবাদিক জামালউদ্দীন সড়ক দূর্ঘটনায় গুরতর আহত ঃ সূস্থতা কামনা
দৈনিক আজকের সাতক্ষীরার স্টাফ রিপোর্টার জামালউদ্দীন সড়ক দূর্ঘনায় গুরুতর আহত হয়ে বর্তমানে পাটকেলঘাটা ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।
সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭ টায় সাতক্ষীরা হতে মোটর সাইকেল যোগে পাটকেলঘাটায় আসার পথে বলফিল্ড নামক স্থানে পৌঁছালে অসচেতনতা বশত মোটর সাইকেলটি ¯ি¬প করে উল্টে যায়। স্থানীয় জনগণ তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ডক্টরস ক্লিনিকে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার প্রবীর কুমার দাশ তার হাতটি ভেঙ্গে যায় বলে জানান। পাটকেলঘাটা প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক সাংবাদিক জামালউদ্দীনের আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হাই,সহ-সভাপতি এম.এম হায়দার আলী, কামরুজ্জামান মোড়ল, প্রভাষক নাজমুল হক, সাধারণ সম্পাদক- শেখ শওকত হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আবু হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, সহ সাংগঠনিক সম্পাদক রিপন হোসাইন, অর্থ সম্পাদক শেখ আশরাফ আলী, প্রচার সম্পাদক বাবলা সরদার, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সোহাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস.এম মফিদুল ইসলাম, সদস্য শেখ মমিন উদ্দীন,কামরুজ্জামান রিকু, সুমন হোসেন, আমিনুর রহমান, ইমাম হোসেন বাবু, শেখ মখফুর রহমান জান্টু,  আব্দুর রশীদ।