মায়ের সঙ্গে কথা বলতে চান মুফতি হান্নান


422 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মায়ের সঙ্গে কথা বলতে চান মুফতি হান্নান
এপ্রিল ১২, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজনকে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গি নেতা মুফতি আব্দুল হান্নান মায়ের সঙ্গে মোবাইলে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন।

বুধবার গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কনডম সেলে বন্দি মুফতি হান্নানের সঙ্গে পরিবারের সদস্যের সাক্ষাৎ শেষে তার বড়ভাই আলি উজ্জামান কারা ফটকের সামনে সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, মুফতি হান্নান সবার কাছে দোয়া চেয়েছেন। মাকে সালাম জানিয়েছেন, তার কাছে দোয়া চেয়েছেন।

মুফতি হান্নান বলেছেন, ”যে কদিন হায়াত আছে ওই কদিনই বেঁচে থাকব। দোয়া করবেন আল্লাহ তায়ালা যেন আমাকে নাজাত দান করেন, হেফাজত করেন এবং ঈমানের সঙ্গে যেন মৃত্যুবরণ করতে পারি। আমাকে মিথ্যা মামলায় জড়িত করে এ অবস্থায় দাঁড় করানো হয়েছে। ”

বুধবার মুফতি আব্দুল হান্নানের সঙ্গে সাক্ষাৎ করেন তার বড় ভাই আলী উজ্জামান ছাড়াও হান্নানের স্ত্রী জাকিয়া পারভীন রুমা, দুই মেয়ে নাজনীন খানম ও নিশি খানম।

সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গিনেতা মুফতি হান্নান, শরীফ শাহেদুল আলম ওরফে বিপুল এবং দেলওয়ার ওরফে রিপনের প্রাণভিক্ষার আবেদন নাকচ করে দেন রাষ্ট্রপতি। এদের মধ্যে রিপন সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দী। বাকি দু’জনকে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কনডম সেলে রাখা হয়েছে। ইতিমধ্যে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন নাকচ হওয়া এই তিন আসামির ফাঁসি আজ রাতেই কার্যকর হতে পারে বলে কারা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।