মায়ের সামনেই গাড়ির চাকা পিষে দিল মেয়ের শরীর


186 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মায়ের সামনেই গাড়ির চাকা পিষে দিল মেয়ের শরীর
জানুয়ারি ২৪, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মা-মেয়ে রিকশায় গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। হঠাৎ একটি দ্রুতগামী কাভার্ডভ্যান ধাক্কা দেয় রিকশায়। এতে পিচঢালা রাস্তায় ছিটকে পড়েন তারা। মেয়ের শরীরের ওপর দিয়ে চাকা উঠে যায় কাভার্ডভ্যানটির। এতে ঘটনাস্থলেই প্রাণপ্রদীপ নিভে যায়। চোখের সামনে মেয়ের মৃত্যুতে পাগলপ্রায় মা নাদিরা পারভীন।

নির্মম এ ঘটনা ঘটে বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে রাজধানীর ওয়ারীর টয়েনবী সার্কুলার রোডে। ২৩ বছরের সাহারা তালুকদারের অকালমৃত্যুতে বুকফাটা কান্নায় ভেঙে পড়েন মা-বোনসহ স্বজনরা।

স্বজনরা জানান, সাহারার বাবার নাম শাহাদাত তালুকদার। বাসা মুগদা থানা এলাকার মানিকনগরে। সাহারা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। বৃহস্পতিবার দুপুরে মায়ের সঙ্গে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন রিকশায়। রিকশাটি ইত্তেফাক মোড় ছাড়িয়ে টয়েনবী সার্কুলার রোডে পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে রিকশা থেকে রাস্তার মাঝখানে ছিটকে পড়েন সাহারা আর মা পড়েন রাস্তার একপাশে। কাভার্ডভ্যানটি সাহারার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান সাহারা। মা নাদিরা সামান্য আহত হন। উঠে মেয়ের লাশ ধরে আর্তনাদ করতে থাকেন তিনি। সাহারার ওড়না দিয়ে লাশ ঢেকে দেন পথচারীরা।

খবর পেয়ে স্বজনরা ছুটে আসেন ঘটনাস্থলে। রাস্তায় লাশের পাশে আর্তনাদ করেন তারা। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

সড়ক দুর্ঘটনায় আরও দু’জন নিহত : বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হিরু (৫০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়। তিনি বুধবার গভীর রাতে মতিঝিলে বাসের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ ছাড়া এদিন ভোরে শ্যামলীতে অজ্ঞাতপরিচয় গাড়ির ধাক্কায় রেহেনা বেগম (৪৬) নামে এক পরিচ্ছন্নতা কর্মী নিহত হন। তিনি মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে বসবাস করতেন।