মিথ্যা তথ্য পরিবেশেনের অভিযোগে শ্রীউলা ইউনিয়ন বিএনপির নেতা শহিদুলকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মিথ্যা তথ্য পরিবেশেনের অভিযোগে শ্রীউলা ইউনিয়ন বিএনপির নেতা শহিদুলকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ২৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
জেলা বিএনপির সভাপতি রহমাতুল্লাহ পলাশের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার ৭নং শ্রীউলা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।
শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে শ্রীউলা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ ওই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। সংবাদ সম্মেলনে ইউনিয়ন বিএনপির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রীউলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মল্লিক।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমিসহ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম ছট্টু, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভট্টু ও ইউনিয়ন বিএনপির সদস্য নুরুল আমিন মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু আমরা মনোনয়নের ক্ষেত্রে একমত না হওয়ায় উপজেলা বিএনপির নেতৃবৃন্দ জেলা নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে নুরুল আমিনকে মনোনয়ন দিতে সুপারিশ করেন। কিন্তু ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভট্টু একটি মহল দ্বারা প্রভাবিত হয়ে সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতির বহিষ্কার চেয়ে সংবাদ সম্মেলন করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য পরিবেশন করেছে। সংবাদ সম্মেলনে শহিদুল ইসলাম ভট্টু সরবরাহকৃত তথ্য প্রত্যাখ্যান করে তার বিরুদ্ধে সাংগঠনিক শাস্তির দাবি জানানো হয়। এ সময় ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

## #