মিথ্যা মামলায় আটক করার অভিযোগে সাংবাদিক সম্মেলন


253 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মিথ্যা মামলায় আটক করার অভিযোগে সাংবাদিক সম্মেলন
মে ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ঝাউডাঙ্গা প্রতিনিধি:
ঝাউডাঙ্গা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে একটি মিথ্যা মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করার অভিযোগে এক সাংবাদিক সম্মেলন করেছেন করেছেন তার পিতা আব্দুল মজিদ মোড়ল।

বুধবার সকালে ঝাউডাঙ্গা প্রেস ক্লাবে আয়োজিত ঐ সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, আমার পুত্র তুজলপুর মোড়ের একজন কাঁচামালের ব্যবসায়ী। তার নামে ইতো পুর্বে থানায় কোন মামলা বা জিডি নেই। অথচ পুলিশ তাকে ফেনসিডিল ব্যবসায়ী উল্লেখ করে জেল হাজতে পাঠিয়েছে।

তিনি আরো জানান, পুলিশ আমার ছেলেকে গত ১ মে দিবাগত রাতে ঝাউডাঙ্গা বাজার এলাকা থেকে আটক করে। সে ঐ সময় কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া হাই স্কুল মাঠে একটি ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফিরছিল। এ সময় তার সাথে আরো দু’জন বন্ধু ছিল। থানায় নিয়ে পরের দিন সকালে অন্য দু’জনকে ছেড়ে দেয়। কিন্তুু আমার ছেলেকে একটি মিথ্যা মামলা দিয়ে কোর্টে চালান দেয়। ঐ সময় পুলিশ মোটা অংকের টাকা দাবী করে। আমি হত দরিদ্র একজন কাঁচামালের ব্যবসায়ী।  পুলিশের চাহিদা মত টাকা না দেওয়ার কারনে ২৮ এপ্রিল রাতে সদর উপজেলার কুশখালী গ্রাম থেকে উদ্ধারকৃত ফেনসিডিলের অজ্ঞাত আসামী করে ১ মে জেল হাযতে পাঠানোর জন্য কোর্টে পাঠায়।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন,আমার ছেলেকে আটক করেন ঝাউডাঙ্গার বিট অফিসার এস আই ওহিদুজ্জামান কিন্তু কোর্টে প্রেরন করেছেন এস আই মোঃ আবুল কালাম আযাদ। এবং তিনিই তাকে কুশখালী থেকে আটক করেছেন বলে উল্লেখ করা হয়।

আফজাল হোসেন ঝাউডাঙ্গা ইউনিয়ের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এবং তরিতরকারীর ব্যবসায়ী। সে এক জন নীরিহ প্রকৃতির। তার নামে কোথাও কোন মামলা নেই। এলাকার একজন কুচক্রী ব্যক্তি পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে তাকে আটক করা হয়েছে বলে লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়।
উল্লেখ্য সাংবাদিক সম্মেলনে যুবলীগের ওয়ার্ড সভাপতি সালাউদ্দীন খালেদ রাজিব, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম সহ ওয়ার্ড যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
বিষয়টি সুষ্ঠ তদন্ত পূর্বক তাকে মামলা থেকে অব্যহতি এবং নিঃশর্ত মুক্তি দেওয়ার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।