দরগাহপুরে মিরাজ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন


659 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দরগাহপুরে মিরাজ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
মে ৫, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ আসাদুজ্জামান (মুকুল), দরগাহপুর:
২৯শে মার্চ সন্ধায় দরগাহপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি  ও দরগাহপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারমান  শেখ মিরাজ আলী তার কার্যালয়ে গত ২৮শে মাচ ২০১৬ আশাশুনি প্রেসক্লাবে, ২২শে মাচ ২০১৬ ইউ.পি নির্বাচনে বি.এন.পির পরাজিত প্রার্থী শেখ তারিকুল হাসানের ছোট ভায়ের মিথ্যা সংবাদ মম্মেলনের প্রতিবাদে সংবাদ মম্মেলন আয়োজন করেন।

সংবাদ মম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। নিচে কার বক্তেব্য হুবহু প্রকাশ করা হল।“ আজ ২৯শে মার্চ ২০১৬, দৈনিক পত্রদূত, দক্ষিনের মশাল পত্রিকায় “ আশাশুনিতে ব্যালট জালিয়াতি ও কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন” শিরোনামে প্রবাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের বিরুদ্ধে আমি, শেখ মিরাজ আলী (সভাপতি দরগাহপুর ইউনিয়ান আঃলীগ ও নবনির্বাচিত চেয়ারমান, দরগাহপুর ইউনিয়ান পরিষদ) তীব্র প্রতিবদ ও নিন্দা জানাচ্ছি।

উল্লেখ্য গত ২৮শে মাচ ২০১৬ আশাশুনি প্রেসক্লাবে, ২২শে মাচ ২০১৬ ইউ.পি নির্বাচনে বি.এন.পির পরাজিত প্রার্থী শেখ তারিকুল হাসানের ছোট ভাই নির্বচনে তাদের পরাজয়ের গ্লনি মুছতে না পেরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন ভুয়া, মিথ্যা ,বানোয়াট ও     অস্তিত্বহীন কিছু তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেন। যা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহ প্রশাসনের লোক এমনকি কোন মিডিয়া বা পত্রপত্রিকার দৃষ্টিগোচর হয়নি।

এছাড়া বি.এন.পির পরাজিত প্রার্থী শেখ তারিকুল হাসান নিজে সাতক্ষীরা বি.এন.পির নেতা আমান হত্যা মামলার চার্জশীট ভুক্ত ৩ নং আসামি নির্বাচনের সময় তার কর্মকান্ডের জন্য দরগাহপুরের ৬,৭,৮ ও ৯ নং ওয়াডের জনগন দ্বারা অপমানিত হয়েছেন তাই তার ভাই দিকবিদিগক হারিয়ে এহেন মিথ্যা অভিযোগ এনেছেন।  আর ব্যালট জালিয়াতি যদি হতো তাহলে তো এতোগুলো ব্যালট যে বিভিন্ন জাগায় পাওয়াগেছে বলেছে তাহলে নির্বাচন কমিশনে সকল ব্যালটের হিসাব কি করে মিলল? আমি সে ও তার ভাই যে নকল ব্যালটের ব্যাবসা করে তার বিচারের জন্য প্রশাসণের হস্তক্ষেপ কামনা করছি। আমার খুলনাপ্রাবাসী ভাই-বোনের ছেলেরা নির্বাচনে এসেছিল , তারা সুষ্ঠ নির্বাচনের জন্য সকল প্রকার সাহায্য সহযোগীতা করেছে।বরং  সে বাহির থেকে আনেক সন্ত্রাসী ভাড়া করে এনেছিল ভোটারদের ভয়ভীতি দেখানোর জন্য। তাই আমি আবার সে ও তার ভাইয়ের এই মিথ্যা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জনাচ্ছি।” । ভয়েজ-আব-সাতক্ষীরা ও দৈনিক আলোকিত সংবাদের শেখ আসাদুজ্জামান (মুকুল), দৈনিক দক্ষিনের মশালের শেখ রবিউল, দৈনিক সাতনদীর প্রভাঃ শেখ আশিকুর রহমান, দৈনিক পত্রদূতের শেখ রুবেল আলী, দৈনিক যুগেরবার্তার শেখ সাদিকুর রহমান, দৈনিক কাফেলার আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।