মিনায় নিখোঁজ বাংলাদেশি জাহিদুল


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মিনায় নিখোঁজ বাংলাদেশি জাহিদুল
সেপ্টেম্বর ২৫, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

meena_470856402ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
মিনায় পদদলিতের ঘটনায় মো. জাহিদুল ইসলাম ভুঁইয়া (৪০) নামে এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে মিনার বড় জামারাতে পদদলিত হয়ে ৭১৯ জন হাজির মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ৮৬৩ জন।

এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজন বাংলাদেশি নিহত ও ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া নিখোঁজ রয়েছেন আরও বেশ কয়েকজন।

মো. জাহিদুল ইসলাম ভুঁইয়ার নিখোঁজ হওয়ার বিষয়টি বাংলানিউজকে মোবাইল ফোনে নিশ্চিত করেছেন তার ইতালি প্রবাসী ভাই রাইসুল ইসলাম ভুঁইয়া (মিলন)।

মো. জাহিদুল ইসলামের পাসপোর্ট নম্বর- বিএ০৯৮৫০৪৭। তিনি রাজধানীর বাসাবো এলাকার বাসিন্দা। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় কসবার খাড়েরা গ্রামে।

রাইসুল জানান, তার দুই ভাই এবার পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছিলেন। তারা হলেন- মো. জাহিদুল ইসলাম ভুঁইয়া ও খাইরুল ইসলাম ভুঁইয়া (৩৮)।

পদদলিতের ঘটনায় খাইরুল ইসলাম সামান্য আহত হয়েছেন জানিয়ে রাইসুল বলেন, তিনি এখন মক্কায় অবস্থান করছেন। কিছু আগে তার সঙ্গে কথা হয়েছে।

তিনি আরও জানান, খাইরুল ইসলাম তাকে জানিয়েছেন, মিনায় হুড়োহুড়ি শুরু হওয়ার কিছু আগে নিখোঁজ জাহিদুল তাকে বলেছিলেন, তার খুব ক্লান্ত লাগছে। তিনি আর পারছেন না। এর কিছু পরই জাহিদুল খাইরুলের পেছনে পড়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

রাইসুল জানান, পদদলিতের ঘটনায় সামান্য আহত হওয়ায় মিনার একটি হাসপাতালে খাইরুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।