মিলেমিশে কাজ করার প্রত্যয় রাবি ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মিলেমিশে কাজ করার প্রত্যয় রাবি ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের
জানুয়ারি ২১, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি:
‘আমরা ছাত্রলীগের আদর্শের রাজনীতি করি। ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হবে তা আমরা কখনো চাই না। যেভাবে এ সংগঠনের সন্মান বাড়ানো যায় সে লক্ষ্যে সকলকে নিয়ে কাজ করতে চাই। এ জন্য আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ঘোষনা দিচ্ছি। বৃহস্পতিবার দুপুরে বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট এ প্রত্যয় ব্যক্ত করেন রাজশাহী বিশ^বিদ্যালয় সদ্য নির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু ও সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লব।

এছাড়াও সংগঠনের সুবিধার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক দুইজনে মিলে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলে পাশাপাশি কক্ষে থাকবেন বলে জানিয়েছেন। দলীয় শৃঙ্খলা রক্ষার জন্য বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগসহ সকলের নিকট সহোযোগিতাও কামনা করেছেন তারা।

এছাড়াও সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল নেতাকর্মীদের আগামী ৫ ফেব্রুয়ারির মধ্যে বিভিন্ন হলের ডাইনিং, ক্যান্টিন ও দোকানে যাদের বকেয়া রয়েছে বকেয়া মিটিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। যদি এ সময়ের মধ্যে বকেয়া বিল পরিশোধ না করা হয় তাহলে সংগঠনের পক্ষ থেকে সে সকল কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাবি ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, শরিফুল ইসলাম সাদ্দাম, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহ, সৈয়দ আমীর আলী হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম সজল, ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান বাকীসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মিজানুর রহমান রানাকে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে বহিষ্কার করার পর সপ্তাহ নাগাদ হলো বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন রাশেদুল ইসলাম রাঞ্জু। এদিকে ২০১৪ সালের আগষ্ট মাস থেকে ভারপ্রাপ্ত সাধরাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন খালিদ হাসান বিপ্লব। একই সাথে সভাপতি ও সাধারন সম্পাদক ভারপ্রাপ্ত থাকা সংগঠনের নিয়ম বহির্ভূত হওয়ায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ থেকে খালিদ হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক পদে ঘোষনা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।