মীর জাকির হোসেন তালা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত


350 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মীর জাকির হোসেন তালা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত
ফেব্রুয়ারি ২৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :

নব-গঠিত তালা উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে তালার বিশিষ্ট রাজনৈতিক ও সাংগঠনিক ব্যক্তিত্ব, তরুন সমাজ সেবক সাংবাদিক মীর জাকির হোসেন সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন।

মীর জাকির হোসেন এরপূর্বে বাংলাদেশ ছাত্রলীগ তালা সরকারি কলেজ ও পরবর্তিতে তালা উপজেলা সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের দায়িত্ব ছেড়ে দেবার পর তিনি তালা উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দীর্ঘ বছর সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি তালা রিপোটার্স ক্লাব, তালা বাজার বনিক সমিতি এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন তালা উপজেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি তালা উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিক মীর জাকির হোসেন- তাকে তালা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগ এর তালা উপজেলা সুযোগ্য সভাপতি শেখ নুরুল ইসলাম এবং সাধারন সম্পাদক ও তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার’র নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তালা উপজেলায় আ.লীগের সাংগঠনিক ভীত আরও মজবুত করার জন্য নিরলস ভাবে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করেছেন। এজন্য তিনি আ.লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেছেন।

এদিকে সংগঠনের সভাপতি সাংবাদিক মীর জাকির হোসেন তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হওয়ায় তাকে অভিনন্দন সহ শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, তালা রিপোটার্স ক্লাব’র সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক গাজী জাহিদুর রহমান, সহ-সাধারন সম্পাদক মো. নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, ক্লাবের সিনিয়র সদস্য এম. এ ফয়সাল, আব্দুল জব্বার, তপন চক্রবর্ত্তী, সেলিম হায়দার, অর্জুন বিশ্বাস, ফিরোজা রহমান শিমু, কাজী আরিফুল হক ভুলু, খলিলুর রহমান, এম.এ. জাফর, হাফিজুর রহমান, সঞ্জয় আচার্য্য, সাংবাদিক রফিকুল ইসলাম, ইলিয়াস হোসেন, রবিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান রেন্টু প্রমুখ।
এছাড়া অনুরুপ বিবৃতি প্রদান করেছেন, তালা বাজার বনিক সমিতির সহ-সভাপতি মো. রোকন মোল্যা, সাধারন সম্পাদক আব্দুল হামিদ গাজী, সহ-সম্পাদক সরদার কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক গোবিন্দ ভদ্র, কোষ্যধ্যক্ষ দীনবন্ধু দাস সহ বনিক সমিতির নেতা কামরুজ্জামান মিঠু, কাজী লিয়াকত, আসাদ, মহিদুল ও শহীদ বিশ্বাস প্রমুখ।