মুক্তার উন্নত চিকিৎসার জন্য রাবি শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুক্তার উন্নত চিকিৎসার জন্য রাবি শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান
ফেব্রুয়ারি ৬, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি:  ব্লাড ক্যান্সারে আক্রান্ত গাইবান্ধা জেলার বোনারপাড়া এলাকার রাজকুমার রায়ের কন্যা মুক্তা রায়ের চিকিৎসা সহায়তা হিসেবে রাবির ছাত্র-ছাত্রীদের উদ্যোগে নগদ আট ত্রিশ হাজার ছয়শত চুয়াল্লিশ টাকা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে সাবাশ বাংলা অসুস্থ মুক্তার ভগ্নিপতি শ্রী কমল রায় এ অর্থ গ্রহণ করেন। মুক্তার উন্নত চিকিৎসার জন্য জেলার সাঘাটা উপজেলা সমিতির আয়োজনে এ অর্থসংগ্রহ কার্যক্রম শুরু হলেও পরে অন্যান্য ছাত্র-ছাত্রীরাও এতে অংশ নেয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. আবদুর রহমান সিদ্দিকী এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. মাহফুজুর রহমান আখন্দ, রাবি প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমাদ ফাহিম প্রমুখ।

ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে এ অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজমুন নাহার নাজ, মাসুদুর রহমান সুজন, রাশেদুল বারী, সাজিদ হাসান, মনোয়ারুল ইসলাম নান্নু, শান্তা রানী সূত্রধর, মুক্তা, নয়ন, বেলাল, রানা, মীম, আয়শা, রাজিয়া, শিনু, রেশমী, তামান্না প্রমুখ।

Mukta Royঅনুষ্ঠানে মুক্তা রায়ের সুস্থতা কামনা করে বিত্তবানদের সহযোগিতার জন্য এগিয়ে আসার আহ্বান জানানো হয়। সাহায্য পাঠাবার ঠিকানা, বিকাশ ০১৯১১-১৭৪৪৯৮।