মুক্তিপণের টাকা পরিশোধ, তিন দিনেও ফেরেনি অপহৃত দুই জেলে


348 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুক্তিপণের টাকা পরিশোধ, তিন দিনেও ফেরেনি অপহৃত দুই জেলে
ফেব্রুয়ারি ১৫, ২০২০ ফটো গ্যালারি সুন্দরবন
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

বনদস্যুদের দাবিকৃত মুক্তিপনের দুই লাখ টাকা পরিশোদ করার পর তিন দিন কেটে গেলেও জিম্মি দশা থেকে মুক্তি মেলেনি শ্যামনগরের দুই জেলে বাটুল সরদার ও আব্দুর রাজ্জাকের। গত বুধবার রাতে পশ্চিম সুন্দরবনের বৈকেরী খাল থেকে মাছ শিকারের সময় আটটি নৌকা থেকে রজব আলীসহ ঐ দুই জেলেকে অপহরন করে বনদস্যু জোনাব বাহিনীর সদস্যরা। এসময় নিজের সন্তানের অপারেশনের কথা জানিয়ে নিজেকে মুক্ত করতে পারলেও দুই সহযোগী শ্যামনগর উপজেলার মথুরাপুর গ্রামের বাটুল সরদার ও হরিনগর গ্রামের আব্দুর রাজ্জাককে রেখে আসতে হয় বনদস্যুদের ডেরায়।
ফিরে আসা জেলে রজব আলীর ছেলে আবু বক্কার ও স্থানীয় নুর ইসলামসহ অন্যরা জানিয়েছে গত বুধবার সকালে নির্দিষ্ট বিকাশ নম্বরে অপহরণের শিকার দুই জেলের মুক্তিপনের টাকা পরিশোধ করা হয়। কিন্তু তিন দিনেও তারা বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা চরম উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছে।
উল্লেখ্য পুশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের কদমতলা ষ্টেশন থেকে অনুমতি নিয়ে মাছ শিকারে যাওয়ার দুই দিনের মাথায় অস্ত্রের মুখে আটটি নৌকা পক্ষে রজব আলীসহ বাটুল ও আব্দুর রাজ্জাককে জিম্মি করে বনদস্যু জোনাব বাহিনী। ফিরে আসা জেলেরা জানিয়েছে জোনাব আই প্রয়োগকারী সংস্থার তৎপরতার মুখে কিছুদিন ভারতে অবস্থানের পর আবারও ফিরে এসে সুন্দরবনে তৎপর হয়েছে।