মুক্তিযোদ্ধা সাংবাদিক কাজী নাসির উদ্দিনসহ তার পরিবারের উপর হামলার তীব্র নিন্দা


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুক্তিযোদ্ধা সাংবাদিক কাজী নাসির উদ্দিনসহ তার পরিবারের উপর হামলার তীব্র নিন্দা
সেপ্টেম্বর ১৭, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শেখ আমিনুর হোসেন ॥

সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর সহ সভাপতি ও দৈনিক আমার সংবাদ এর জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসির উদ্দিনসহ তার পরিবারের ৩ জনের উপর মাদকাসক্ত যুবককের নেতৃত্বে সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম এর নেতৃবৃন্দ।

উক্ত নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দেশ টাইমস), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক দক্ষিণের মশাল), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃ আবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), খন্দকার আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ), মোঃ হেলাল উদ্দীন (দেশ টাইমস, ক্রাইম প্রতিদিন, সিপি টিভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত শুক্রবার ১৬ সেপ্টেম্বর সান্ধায় সাতক্ষীরা সদরের পুরাতন সাতক্ষীরা বসতিপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন সদরের পুরাতন সাতক্ষীরা মুনশিপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক কাজী নাছির উদ্দীন (৭২) ও তার স্ত্রী ফিরোজা বেগম (৫০), কন্যা হাবিবা নাছরিন নিপা (৩০)। আহতরা আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় আহত কাজী নাছির উদ্দীন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় নয়জনকে আসামি করে এজাহার জমা দিয়েছে।

নেতৃবৃন্দ অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন।