মুক্তিযোদ্ধা স. ম. লুৎফর রহমান সড়কের উদ্বোধন করলেন এমপি রবি


419 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুক্তিযোদ্ধা স. ম. লুৎফর রহমান সড়কের উদ্বোধন করলেন এমপি রবি
আগস্ট ২৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ :
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা  মরহুম স. ম. লুৎফর রহমান সড়কের উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকালে শহরের মিল বাজার সংলগ্ন কোল্ড স্টোরেজ মোড়ে পৌর সভার প্যানেল মেয়র মো. আব্দুস সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সড়কের নাম ফলক উন্মোচন করেন সদর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, মীর মোশারফ হোসেন মন্টু, জেলা শ্রমিকলীগ নেতা শেখ তৌহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন প্রমুখ।
জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মন্জুর হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এনছান বাহার বুলবুল, ইউপি সদস্য আব্দুল হান্নান, যুবলীগ নেতা শেখ রফিকুল ইসলাম রানা, পলাশ, জামাল উদ্দিন দলীয় ও স্থানীয় নেতৃবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ। মিল বাজারের পার্শ্ব কোল্ড স্টোরেজ মোড় থেকে মাগুরা বউ বাজার পর্যন্ত রাস্তাটি মুক্তিযোদ্ধা মরহুম স. ম. লুৎফর রহমানের নাম করণে সড়কটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলী।