মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’


149 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’
অক্টোবর ১৬, ২০২১ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মুক্তি পেল এন রাশেদ চৌধুরীর চলচ্চিত্র ‘চন্দ্রাবতী কথা’। আজ শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার মিরপুর, এসকেএস টাওয়ার মহাখালী, যমুনা ব্লকবাস্টার ও সিনেস্কোপ নারায়ণগঞ্জে মুক্তি পেয়েছে ছবিটি।

সরকারি অনুদানপ্রাপ্ত ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েশনসের প্রযোজনায় ও বসুন্ধরা এলপি গ্যাসের সহযোগিতায় ‘চন্দ্রাবতী কথা’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশ এবং চন্দ্রাবতীর প্রেমিক জয়ানন্দের চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ।
এ প্রসঙ্গে এন রাশেদ চৌধুরী কালের জানান, প্রথমে ঢাকা ও আশপাশের সিনেপ্লেক্সগুলোতেই মুক্তি দেওয়া হলো ছবিটি। আমরা চাইছি এটা জেলা পর্যায়ের হলগুলোতেও যাক, প্রত্যন্ত অঞ্চলের মানুষ এই ছবিটি দেখুক। আমরা দ্বিতীয় সপ্তাহে ঢাকার হল, জেলাগুলোতে চেষ্টা চালাচ্ছি ছবিটি মুক্তি দেওয়ার জন্য।

এর আগে, গত মঙ্গলবার রাজধানীতে চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা চলচ্চিত্র নির্মাতা নাসিরুদ্দিন ইউসুফ এবং চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন তথ্যচিত্র নির্মাতা মানজারে হাসিন মুরাদ।

বাংলাদেশের প্রথম নারী কবি বলা হয় চন্দ্রাবতীকে। মলুয়া, দস্যু কেনারামের পালা এবং রামায়ণ তার অন্যতম সৃষ্টি। তবে তার সৃষ্টির চেয়ে ঢের নাটকীয় এবং একই সঙ্গে বিয়োগান্তক তার নিজের জীবন। ষোড়শ শতকের অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী এই নারীকে নিয়ে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য এই ছবিটি।