মুমিনুল-নাসিরের বোলিং তোপে ১২৫ রানেই শেষ হংকং


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুমিনুল-নাসিরের বোলিং তোপে ১২৫ রানেই শেষ হংকং
মার্চ ২৭, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ইমার্জিং টিমস এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে হংকংকে মাত্র ১২৫ রানে গুটিয়ে দিয়েছে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-২৩। বাংলাদেশে হয়ে তিনটি করে উইকেট পেয়েছেন মুমিনুল হক ও নাসির হোসাইন।

সোমবার সকালে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নামে হংকং। কিন্তু শুরু থেকেই বাংলাদেশের বোলিং তোপে পড়ে মাত্র ১২৫ রানে গুটিয়ে যায় দলটি। হংকংয়ের পক্ষে বাবর হায়াত সর্বোচ্চ ৩৭ রান করেন। এছাড়া নিজাখাত খান ২৭, ক্রিস্টোফার কার্টার ১৫ ও ইহসান খান ১৭ রান করেন।

সোমবার সকাল নয়টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের এই ম্যাচটি শুরু হয়। একই সময়ে পাশের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের দ্বিতীয় ভেন্যুতে ‘বি’ গ্রুপের অপর ম্যাচে নেপালকে মোকাবেলা করছে পাকিস্তান।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসাইন (সহ-অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসাইন ধ্রুব ও নাসুম আহমেদ।

হংকং: আনসুমান রাথ, জাতা এস, বাবর হায়াত, এহসান খান, নিজাখাত খান, এহসান নেওয়াজ, ওয়াকাস বারাখাত, ক্রিস্টোপার জেমস কার্টার, ওয়াকাস খান, শাহিদ ওয়াসিফ ও তানভির আহমেদ।