মুশফিক-সৌম্যদের মাঝে নববর্ষের আমেজ


391 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মুশফিক-সৌম্যদের মাঝে নববর্ষের আমেজ
এপ্রিল ১৫, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
দেশের সর্বস্তরের মানুষের মতো বাংলা নতুন বছর ১৪২৪’কে বরণ করে নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সব খেলোয়াড়ই ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। এদের মধ্যে একটু ব্যতিক্রম ছিলেন মুশফিকুর রহিম ও সৌম্য সরকার। অন্যরা শুভেচ্ছা জানালেও নববর্ষের ছবি পোস্ট করেননি। কিন্তু মুশফিক ও সৌম্য নববর্ষের সাজে ফেসবুকে ভক্তদের সামনে হাজির হন।

নিজের অফিসিয়াল টুইটার পেজে শুভ নববর্ষ জানিয়ে বেশ হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেছেন মুশফিকুর রহিম। পাঞ্জাবি পরে একতারা হাতে হ্যাট মাথায় চশমা চোখে রাস্তায় হাঁটা অবস্থায় ফ্রেমবন্দি হন টাইগার টেস্ট অধিনায়ক। পাশাপাশি ফেসবুকেও পোস্ট করা একটি ছবিতে বুগুড়ার একটি স্কুলের নববর্ষের র‌্যালিতে দেখা যাচ্ছে মুশফিককে।

গামছা মাথায় বৈশাখী সাজে বর্ষবরণ উদযাপন করেছেন সৌম্য সরকার। একান্তে সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। ফেসবুকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এই টাইগার ওপেনার।

এছাড়া নববর্ষের ছবি না দিলেও বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, রুবেল হোসেন ও তাসকিনসহ প্রায় সব ক্রিকেটারই।