‘মেকআপ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ


87 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘মেকআপ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ
নভেম্বর ৫, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। এতে দেখা গেছে, ছবির কেন্দ্রীয় অভিনেতা তারিক আনাম খান, রিয়েলি এবং রোশানকে। তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত ছবিটি ডিসেম্বরে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

ছবিটি সম্পর্কে নির্মাতা মামুন জানিয়েছেন, চলচ্চিত্রের অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিনশেষ ‘মেকআপ’ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য। এ চলচ্চিত্রে ইন্ডাস্ট্রির ভিতরের অনেক গল্প থাকবে।
‘মেকআপ’-এ একজন সুপারস্টার নায়কের চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। আরও রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলি, পায়েল মুখার্জি, বিশ্বনাথ প্রমুখ।

অনন্য মামুন জানিয়েছেন ছবির পুরো শুটিং শেষ। এটি তার পরিচালিত ১১তম চলচ্চিত্র। এর পোস্ট প্রোডাকশনের কাজ শেষের দিকে। ‘মেকআপ’ প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন হাউজ। এই প্রযোজনা প্রতিষ্ঠান প্রথম লগ্নি করছে ‘মেকআপ’ চলচ্চিত্রের মাধ্যমে। জানা যায়, এই প্রোডাকশন হাউজ থেকে প্রতিবছর তিনটি ছবি নির্মিত হবে।

‘মেকআপ’ চলচ্চিত্রে থাকছে চারটি গান। গানগুলো লিখেছেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। গানে কণ্ঠ দেবেন ইমরান, ন্যানসি ও সিঁথি সাহা।