মেডিকেলে চান্স পেল তালা মহিলা কলেজের আরও ১ ছাত্রী


695 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেডিকেলে চান্স পেল তালা মহিলা কলেজের আরও ১ ছাত্রী
নভেম্বর ৪, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান- তালা মহিলা ডিগ্রি কলেজের ছাত্রীরা একের পর এক সাফল্য অর্জন অব্যাহত রেখেছে। বিশেষ করে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় কলেজের ছাত্রীরা সাফল্য অর্জনের ধারাবাহিকতা বজায় রেখেছে। গত শিক্ষা বর্ষে অত্র কলেজ থেকে ছাত্রীরা মেডিকেলে চান্স পাওয়ার পর এবছরও ৫জন ছাত্রী ঢাকা মেডিকেল কলেজ সহ দেশের ৫টি মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হয়েছে।
তালা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান জানান, চলতি শিক্ষা বর্ষে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করে অত্র কলেজের ছাত্রী নুসরত সুলতানা নিশি ঢাকা মেডিকেল কলেজ, রিফা তাসফিয়া জয়নব রাজশাহী মেডিকেল কলেজ, ফারিহা নওশিন নাইচ খুলনা মেডিকেল কলেজ, এবং ধৃতি মন্ডল ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তি হবার সুযোগ লাভ করে।
এছাড়া সর্বশেষ অত্র কলেজের আরেক ছাত্রী তাসনিয়া জামান পিয়া বগুড়া আর্মি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ লাভ করেছে। পিয়া একই কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এম. এম. তোহিদুজ্জামানের মেয়ে। সবমিলিয়ে চলতি শিক্ষা বর্ষে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় অত্র কলেজ থেকে ৫জন ছাত্রী দেশের খ্যাতনামা ৫টি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ লাভ করলো। ছাত্রীদের এই সাফল্য একটি কলেজের জন্য বিরল সম্মানের বলে তিনি উল্লেখ করেন।
সাফল্য অর্জনকারী পূর্বের ৪জন ছাত্রীকে ইতোপূর্বে কলেজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া, নতুন করে মেডিকেল কলেজে চান্স পাওয়া ছাত্রী পিয়াকে কলেজের শিক্ষক ও কর্মচারীরা শুভেচ্ছ সহ অভিনন্দন জানিয়েছেন।

###