মেসিকে কখনই ম্যানসিটিতে ভেড়াতে চাইনি : গার্দিওলা


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসিকে কখনই ম্যানসিটিতে ভেড়াতে চাইনি : গার্দিওলা
নভেম্বর ৪, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
দিনকয়েক আগেই স্পেনের সংবাদমাধ্যমগুলোতে একটা খবর বেশ চাউর হয়েছিল। বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নাকি দলে টানতে চাইছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। এমনকি এর জন্য নাকি প্রায় ৫০০ মিলিয়ন ইউরো খরচ করতেও রাজি প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়নরা! খবরে আরও বলা হয়েছিল, মেসিকে সিটিতে ভেড়াতে নাকি সবচেয়ে বড় প্রভাবকের ভূমিকা পালন করছেন সিটির বর্তমান এবং বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা।

তবে শুক্রবার সংবাদমাধ্যমকে গার্দিওলা জানান, বার্সেলোনা ছাড়ার পর তিনি কখনই মেসিকে নিজের ক্লাবে টানতে চাননি। স্পেনের দৈনিক এল মুন্দো তাদের এক প্রতিবেদনে জানিয়েছিল, আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নাকি পাঁচ বছরের জন্য ২৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল ম্যানসিটি। সেইসঙ্গে রিলিজ ক্লজ হিসেবে আরও ২৫০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রস্তুতিও ছিল তাদের।

প্রতিবেদনে বলা হয়, কাতালুনিয়ার স্বাধীনতা নিয়ে চলা রাজনৈতিক সংকটের মধ্যে মেসির বাবা ও এজেন্ট জর্জে এবং ম্যানসিটির প্রধান নির্বাহী ফেরান সোরিয়ানো মেসির সিটিতে আসার সম্ভাবনার ব্যাপারে আলোচনা করেন। তবে শুক্রবার এ ব্যাপারে প্রশ্ন করা হলে গার্দিওলা সাংবাদিকদের বলেন, বার্সেলোনা ছেড়ে আসার পর মেসিকে তিনি কখনই নিজের দলে টানার চেষ্টা করেননি, ‘বার্সেলোনা ছাড়ার পর আমি বায়ার্ন মিউনিখের দায়িত্ব নিয়েছিলাম।

এরপর সেখান থেকে আসি ম্যানচেস্টার সিটিতে। আর বায়ার্ন ও ম্যানসিটির ম্যানেজার থাকা অবস্থায় আমি কখনই মেসিকে আমার দলে আসার ব্যাপারে বলিনি। কখনই না। আমি কখনই এই দুই ক্লাবের কর্মকর্তাদের বলিনি যে, আমার মেসিকে চাই। কখনই বলিনি।’

মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান জানিয়ে ৪৭ বছর বয়সী এই কোচ বলেন, ‘আমি জানি, মেসি বার্সেলোনার জন্য কতটা গুরুত্বপূর্ণ। আমি এর আগে হাজারবার বলেছি এবং এখনও বলছি, আমি তাকে বার্সেলোনাতেই দেখতে চাই। তা ছাড়া, ক্লাবকে আমি কখনই বলি না যে আমার অমুক খেলোয়াড়কে চাই। এসব ব্যাপারে আমি কখনই প্রথম কথা বলি না।’ গত নভেম্বরে বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন মেসি। তার এই চুক্তির মেয়াদ শেষ হবে ২০২১ সালের জুনে।