মেসিবিহীন ম্যাচেও আত্মবিশ্বাসী আর্জেন্টিনা


362 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসিবিহীন ম্যাচেও আত্মবিশ্বাসী আর্জেন্টিনা
অক্টোবর ৬, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
ইনজুরির কারণে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে। যার কারণে জাতীয় দল আর্জেন্টিনার হয়ে অক্টোবরে ২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইকুয়েডর ও প্যারাগুয়ের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। তবে নিয়মিত অধিনায়ক মেসির পরিবর্তে দলের হাল ধরা জাভিয়ার মাশ্চেরানো জানিয়েছেন, চারবারের ব্যালন ডি’অর জয়ীকে ছাড়া দলে জয় না পাওয়ার কোন কারণ নেই।

গত সেপ্টেম্বরে বার্সার হয়ে লা লিগার ম্যাচে ইনজুরিতে পড়েন মেসি। লাস পালমাসের বিপক্ষে জয়ের সেই ম্যাচে হাঁটুতে গুরুতর আঘাত পেলে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়তে হয় তাকে। কিন্তু বাছাই পর্বের ম্যাচে মেসির অনুপস্থিতিতেও আর্জেন্টিনা নিজেদের স্বাভাবিক খেলাটাই খেলবে বলে জানিয়েছেন, কাতালান ডিফেন্ডার মাশ্চেরানো।

 

Argentina_inner1_517382446
জাতীয় দলের অনুশীলনের ফাঁকে মাশ্চেরানো বলেন, ‘আমরা সবার কাছ থেকে সেরাটা আশাকরি। তবে অবশ্যই আমরা দলের সেরা তারকাকে মিস করবো। কিন্তু বিগত দিনেও তাকে ছাড়া আমরা খেলেছি।’

অভিজ্ঞ এ ফুটবলার আরো বলেন, ‘মেসির দলে থাকাটা সব সময়ই গুরুত্বপূর্ণ। তবে তাকে ছাড়া জয় পাব না এটা কোন কারণ হতে পারে না। আমরা আমাদের সেরাটা খেলবো এবং লিওর অনুপস্থিতি বুঝতে দিব না।’

এদিকে বাছাই পর্বের ম্যাচে মেসি না থাকলেও আক্রমণভাগে থাকছেন সার্জিও আগুয়েরোর মত তারকা। যিনি ম্যানচেস্টার সিটির হয়ে সর্বশেষ ম্যাচে ২০ মিনিটে একাই পাঁচটি গোল করেছিলেন। এছাড়া এ সপ্তাহে ইকুয়েডরের বিপক্ষে ম্যাচে অভিজ্ঞ স্ট্রাইকার কার্লোস তেভেজ, নিকোলাস ওটামেন্ডি, মার্টিন ডেমিচেলিস ও পাবলো জাবালেটার মত তারকারা থাকছেন।

অন্যদিকে মেসির পাশাপাশি ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার মার্কোস রোহো।—সুত্র:-বাংলানিউজ।