মেসির ইনজুরি শঙ্কা, অনুশীলন করলেন আলাদা


89 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসির ইনজুরি শঙ্কা, অনুশীলন করলেন আলাদা
নভেম্বর ২৫, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

সৌদি আরবের বিপক্ষে হেরে বিশ্বকাপ শুরু করেছে আর্জেন্টিনা। তবু গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আছে আকাশি-নীল জার্সিধারীদের। তাদের শক্তি বিচারে সমীকরণও খুব কঠিন নয়। কেবল জিততে হবে বাকি দুই ম্যাচেই।

অপ্রত্যাশিত হারের পর লিওনেল মেসি বলেছিলেন, তাদের আরও ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে। কিন্তু শনিবারের ম্যাচের আগে অনুশীলনই একসঙ্গে করতে পারলো না আলবিসেলেস্তেরা। সংবাদ মাধ্যম জানিয়েছে, ইনজুরি শঙ্কা আছে দলটির সেরা তারকা লিও’র। সেজন্য শুক্রবার আলাদা ট্রেনিং করেছেন তিনি।

জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার আগে ইনজুরিতে ছিলেন মেসি। বাঁ-পায়ের হাঁটুর নিচের মাংসপেশীর ব্যথায় ভুগছিলেন তিনি। ওই ইনজুরি কাটিয়ে বিশ্বকাপের আগে পিএসজি শেষ লিগ ম্যাচে ৭৫ মিনিট খেলেছিলেন। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে গা গরমের ম্যাচে মেসি খেলবেন না বলে গুঞ্জন ছিল।

কিন্তু কোচ স্কালোনি ওই প্রস্তুতি ম্যাচে মেসিকে পুরো ম্যাচ খেলান। ইনজুরি ফিরে না আসলেও মেসি কিছুটা অস্বস্তিতে ছিলেন। ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা বলে সৌদি আরবের বিপক্ষে ম্যাচের একদিন আগে তিনি মাঠের অনুশীলনে ছিলেন না।

সংবাদ মাধ্যম মার্কা দাবি করেছে, সৌদি ম্যাচে তার ওই ব্যথা পুনরায় কিছুটা ফিরে এসেছে। সেজন্য তিনি আলাদা অনুশীলন করেছেন। ওদিকে আর্জেন্টিনার সংবাদ মাধ্যম দাবি করেছে যে, মেসি নিজেকে দলের চিকিৎসক ও ফিজিক্যাল স্পেশালিস্টদের হাতে ছেড়ে দিয়েছেন। তবে এও বলা হয়েছে, মেসির খেলা নিয়ে তেমন কোন সংশয় নেই। শুধু প্রশ্ন থেকে গেলো, বাঁচা-মরার ম্যাচে পূর্ণ ফিট মেসিকে ছাড়া আর্জেন্টিনা পেরে উঠবে তো?