মেসির জোড়া গোলে রিয়ালের বিপক্ষে বার্সার জয়


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসির জোড়া গোলে রিয়ালের বিপক্ষে বার্সার জয়
এপ্রিল ১৬, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
রিয়াল মাদ্রিদের উপর চাপ বজায় রাখল বার্সিলোনা। শনিবার লা–লিগায় মেসিরা ৩–২ ব্যবধানে হারালেন রিয়াল সোসিয়াদাদকে। জোড়া গোল করলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। অপর গোলটি প্যাকো অ্যালকাসের।

শনিবার রিয়াল মাদ্রিদ ৩–২ ব্যবধানে স্পোর্টিং গিজনকে হারিয়ে ৩১ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান বজায় রেখেছে। তাই স্বাভাবিকভাবেই সোসিয়াদাদ ম্যাচে নামার আগে চাপে ছিল বার্সেলোনা। কিন্তু কাজটা সহজ করে দিলেন মেসি। ঘরের মাঠে ৩ পয়েন্ট এনে দিলেন দলকে। বার্সার এখন ৩২ ম্যাচে ৭২ পয়েন্ট। তারা আছে ২ নম্বরে।

রিয়াল সোসিয়াদের বিপক্ষে ১৭ মিনিটেই দলকে এগিয়ে দিয়েছিলেন মেসি। ৩৭ মিনিটে তার গোলেই বার্সেলোনা ২–০ এগিয়ে যায়। কিন্তু ৪২ মিনিটে স্যামুয়েল উমতিতির আত্মঘাতী গোলে ব্যবধান কমায় রিয়াল সোসিয়াদাদ। প্রথমার্ধের শেষ মুহূর্তে বার্সা ৩–১ এগিয়ে যায় প্যাকো অ্যালকাসের গোলে। এর পরপরই রিয়াল সোসিয়াদাদের হয়ে গোল করেন জাভি প্রিটো। দ্বিতীয়ার্ধে আর গোল হয়নি।

এর ফলে টানা ২ ম্যাচে হারের পর জয়ে ফিরল লুইস এনরিকের দল। চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের কাছে ০–৩ গোলে হার, তার আগে লা–লিগায় মালাগার কাছেও হারতে হয়েছিল বার্সাকে। এই জয় জুভেন্টাসের বিরুদ্ধে ফিরতি ম্যাচে আত্মবিশ্বাস জোগাবে। শুধু তাই নয়, আগামী সপ্তাহে রয়েছে এল ক্লাসিকো।