মেসির প্রেমিকা হাসপাতালে


537 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসির প্রেমিকা হাসপাতালে
জুলাই ৯, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। কোপা আমেরিকার ফাইনালে চিলির বিপক্ষে টাইব্রেকারে ভরাডুবির পর সপ্তাহও তো পার হয়নি- আর্জেন্টিনার দলপতির হৃদয়ে হারের ক্ষত  নিশ্চয়ই দগদগে এখনো। সেই ক্ষত আরো ঘোরতর হয়েছে উগ্র কিছু সমর্থকের কীর্তিতে। কোপা আমেরিকার ফাইনাল দেখতে গিয়ে স্টেডিয়ামে উগ্র দর্শকদের বিরূপ মন্তব্যের শিকার হন মেসির বাবা-মা এবং দুই ভাই। দুই ভাইয়ের মধ্যে একজন নাকি শারীরিক নিগ্রহেরও শিকার হয়েছেন।
এসব বিপর্যয় কাটিয়ে উঠতেই হয়তো প্রেমিকা আনতোনেলা রোকুজ্জো এবং ২ বছর বয়সী ছেলে দিয়েগোকে নিয়ে নিজ জন্মস্থান- আর্জেন্টিনার রোজাজিওতে ছুটি কাটাতে গিয়েছিলেন মেসি। কিন্তু বিপর্যয় পিছু ছাড়েনি। বিপত্তি এবার পেশাদারি জীবনের সীমানা পেরিয়ে চলে এসেছে ব্যক্তিজীবনেও! মূত্রনালিতে সংক্রমণজনিত সমস্যা নিয়ে মেসির প্রেমিকা রোকুজ্জো এখন হাসপাতালে। চিকিৎসকরা বলছেন, সংক্রমণ গুরুতর নয়। তবু মেসির দুশ্চিন্তা কমছে না- কারণ রোকুজ্জো যে সন্তানসম্ভবা!
স্প্যানিশ সংবাদসংস্থা ইফি এক প্রতিবেদনে জানিয়েছে, ২৭ বছর বয়সী রোকুজ্জোকে মঙ্গলবার রোজারিও শহরের এসপানোল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেসি দুপুরের পর হাসপাতালে হাজির হন।
আর্জেন্টিনার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা টেলাম ওই হাসপাতালের চিকিৎসকদের উদ্ধৃত করে জানিয়েছে, রোকুজ্জোর সংক্রমণ জটিল কিছু নয়। এর কারণে তার গর্ভে থাকা সন্তানের কোনো ক্ষতির সম্ভাবনা নেই।
তবে এসপানোল হাসপাতালের মুখপাত্র জানিয়েছেন, তাদের রোগী রেজিস্ট্রারে রোকুজ্জো নামে কোনো রোগীর নাম নেই!
যথারীতি এ বিষয়ে জানা যায়নি মেসির কোনো আনুষ্ঠানিক বক্তব্য। সূত্র: এএফপি