মেসির রেকর্ডের রাতে সুয়ারেজের ডাবল


252 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসির রেকর্ডের রাতে সুয়ারেজের ডাবল
জানুয়ারি ১৪, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
লা লিগায় একমাত্র ফুটবলার হিসেবে ৪০০ গোল করার রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। তার রেকর্ডসূচক গোল এবং বার্সা স্ট্রাইকার সুয়ারেজের জোড়া গোলে ৩-০ গোলের বড় জয় পেয়েছে বার্সেলোনা এইবারের বিপক্ষে রোববার রাতের এই জয়ে শীর্ষস্থান আরও মজবুত করল কাতালানরা। ভালভার্দের শিষ্যরা লিগে দ্বিতীয় অবস্থানে থাকা দলের চেয়ে এগিয়ে গেল পাঁচ পয়েন্ট।

বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের ১৯ মিনিটের মাথায় দুর্দান্ত এক গোল করেন উরুগুয়ে স্ট্রাইকার লুইস সুয়ারেজ। প্রতিপক্ষের বক্সের আগে দারুণ বল চালাচালি করে তাদেরকে বিভ্রান্ত করে বক্সে ঢুকে কোনাকুটি মাপা শট নেন সুয়ারেজ। বার্সা এগিয়ে যায় ১-০ গোলে। এরপর প্রথমার্ধে আর গোল পায়নি কোন দল।

দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে গোল করে লা লিগার ইতিহাসে নিজের ৪০০তম গোল করেন মেসি। এরপর ম্যাচের ৫৯ মিনিটে গোল ব্যবধান ৩-০ করে বার্সা। দলের হয়ে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। মেসি-সুয়ারেজ দু’জনই অবশ্য এইবারের বিপক্ষে ভালো খেলেন। মেসি এ নিয়ে ৮ ম্যাচে ১৩ গোল করল এই দলের বিপক্ষে। এছাড়া সুয়ারেজ তার খেলা শেষ ছয় ম্যাচেই গোল পেয়েছে এইবারের বিপক্ষে। শেষ ছয় ম্যাচে নয় গোল দিয়েছেন তিনি লা লিগার এই দলের বিপক্ষে।

বার্সা পরে আরও গোল পাবে এই অপেক্ষায় ছিল দর্শক। ম্যাচের তখনও ৩০ মিনিটের বেশি বাকি। কিন্তু পরের সময়টা মেসিদের আটকে রাখে এইবার। তবে বার্সার হয়ে এ ম্যাচেও গোল সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেননি পড়তি ফর্মের কারণে বার্সা কোচের চিন্তার কারণ হওয়া ব্রাজিলিয়ান তারকা কুতিনহো। গোলে সহায়তা দিয়ে অবশ্য অবদান রাখেন তিনি। বার্সা আগের ম্যাচে লেভান্তের বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচে হারে। এরপর লিগ ম্যাচ দিয়ে জয়ে ফিরল তারা।